আপনারা সবাই কেমন আছেন। আশা রাখি সবসময় ভাল থাকবেন।

আপনাদের জন্য একটি Android Apps Editing করার জন্য একটি Tuterial….

আমি একটি অ্যান্ড্রয়েড App শেয়ার করছি APK
Editor Pro তাও আবার প্রো-ভার্সন।

প্রথমেই নিচের লিনক থেকে Pro Version এর App টি নামিয়ে নিন।

APK_Editor.apk

এটি দিয়ে আপনি সহজেই Apk ফাইল ইডিট করতে
পারবেন। এটি ব্যবহার তেমন কঠিন কাজ নয়।তবু কয়েকটি ছবি দিচ্ছি যা দেখে সহজেই App ইডিট করতে পারবেন । প্রথমে App টি ওপেন করুন এরপর Select an Apk File ওপেন করুন ।

নিচে দেখুন।

তারপর Resource ওপেন করুন ।

See Below

এখন Drawable ওপেন করলে আপনি Apk ফাইলের পিকচার, এবাউট, লিঙ্ক ইত্যাদি পরির্বতন করতে পারবেন

See Below

এরপর Save করে বের হয়ে আসেন এবং ইন্সটল করুন।

Thank you All Viewers…

4 thoughts on "আপনি Opera Mini দিয়ে ধরুন Net Use করতেছেন But এমন হলে কেমন হয় Opera Mini এর Name Chane করে আপনার নাম দিবেন। Yes এবার থেকেই আপনার Android এর সকল প্রকার Apps এর নাম Change করতে পারবেন। Tuterial +Sshot"

  1. Riadrox Riadrox Author says:
    repost is not allowed


  2. radhoun Contributor says:
    1200 Gems/5 Builder Hut(no hack)কোনো হেক ছাড়াই 1200 Gems!!!
    বন্ধুরা আমরা এতদিন অনেক ফালতু পোষ্ট দেখেছি,এগুলোর মধ্যে লেখা থাকে Clash of Clans এর Gems হেক করা যায়।আসলে এগুলো সব ফালতু আর মিথ্যা পোষ্ট।Clash of Clans এর Server নেট খুবই শক্তিশালী।তাই,এই server নেট হেক করা না,হেক করার কথা ভাবাও যায় না।কিন্তু, আপনে যদি চান তাহলে সৎ উপায়ে 1200 Gems নিজের করে 5 টা Builder Hut নামাতে পারবেন।এজন্য আপনাকে যা যা করতে হবে তা হলো,,,,,,,
    আপনাকে প্রথমে আপনার play store থেকে একটি app ডাউনলোড করতে হবে।app টির নাম হলো Whaff…… এই app টি আপনার ফোনে ইন্সটল করার পর আপনার কাজ খুব সহজ হয়ে যাবে।app টি তে প্রবেশ করার পর প্রথমেই আপনাকে facebook এর সাথে sign up করতে হবে।facebook এর সাথে sign up করার পর আপনার কাছে একটি কোড চাবে।কোডটি হলো CW34038,, এই কোডটি দেওয়া হলে আপনার একাউন্ট এ2.30$ ডলার জমা হয়ে যাবে।এর পর আপনারও একটি কোড আসবে। আপনার কোডটি দিয়ে আপনিও আপনার বন্ধুদের invite করে প্রত্যেক বার 0.30$ ডলার পাবেন।এভাবে আপনার একাউন্ট এ 10$ ডলার জমা হলে, Whaff এর setting এ যেয়ে payout এ google play select করুন।
  3. [email protected] Contributor says:
    eki app bar bar den.ki eshob tuner …admin ki eshob dekhen na

Leave a Reply