আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।

হয়তো ভাল কিছু দিতে পারিনা আপনাদের তবুও চেস্টা করি।টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন এতোক্ষনে আসলে এইটা কি ধরনের অ্যাপ।অসলে আমি চেস্টা করি আপনাদের অসাধারন কিছু দেয়ার যা সবার থেকে আলাদা।যা আমার টিউন গুলো দেখলেই বুঝতে পারবেন।আমি মনে করি এমন কিছু কেও দিতে পারবে না।অ্যাপ গুলো আমি নিজের প্রয়জনে খুজে বের করি এবং ভাল লাগলে তা সেয়ার করি।

গান শুনতে আমরা কে না পছন্দ করি।আর আপনার গান শুনার অভিজ্ঞাতা বদলে দিতে নিয়ে আসলাম অসাধারন একটি প্লেয়ার যার অনেক অনেক ফিচার আপনাকে মুগ্ধ করবেই।কি নেই এই প্লেয়ারে।সবচেয়ে বড় কথা এই অ্যাপটি সম্পূর্ণ পেইড যার ফলে সব ফিচার একদম আনলক পাবেন।

সংখিপ্ত একটা রিভিউ দিলে মন্দ হয় না কি বলেন।
অ্যাপ নেম Black Player EX

যেকোন এন্ড্রোয়েট ভার্সনে সাপোর্টেড।
রেটিং- ৪.৬
সহ আরো অনেক ফিচার পাবেন।আর তাছাড়া অ্যাপটি সম্পূর্ণ পেইড ভার্সন বলে কোন প্রকার এডের সম্মুখীন হতে হবে না।শুধু বলবো ডাউনলোড করে নিন আশাহত হবেন না।আমি নিজে ইউজ করে দেখলাম ভাল লাগলো তাই সেয়ার করলাম।

আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।
Download

One thought on "হাজির হলাম গান শুনার জন্য নতুন একটা প্লেয়ার নিয়ে,যার ফিচার আপনাকে মুগ্ধ করবেই।ফ্রি কিন্তু নয় সম্পূর্ণ পেইড ভার্সন।"

  1. Sykot Ovi Sykot Author says:
    চোরের ঘরের চোর।রানা ভাই কানা নাকি।চোখে দেখেন না?


Leave a Reply