শুরুতে সবাই কে আমার সালাম ও মোবারক বাদ যানিয়ে আমার আজকের টিউন টি লিখতে বসলাম

আসসালামু আলাইকুম ওয়া রাহমা তুল্লাহি ওয়াবারাকাতুহু

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন দোয়া করি মহান আল্লাহ পাক সবাই কে ভালো রাখুক আমিও আপনাদের দোয়ায় ও মহান আল্লহ তায়ালার রহমতে ভালোই আছি দোয়া করবেন যাতে মহান আল্লাহ তায়ালা আমাকে এবং আপনাদের সবাই কে ভালো রাখেন এবং আপ নাদের মাঝে ভালো কিছু নিয়ে হাজির হতে পারি সেই তৌফিক যেন আল্লাহ পাক আমাকে দেয়।

কাজের কথায় আসি।আমরা সবাই smart phone চালাই ফোন এ বিভিন্ন রকম কাজ করি আর চিন্তায় থাকি আমাদের ফোনের ব্যাটারি ব্যাকাপ নিয়ে যে চার্জ থাকেনা ফোন স্লো থাকে অনেক চেষ্টা করেও এর সমাধান পাইনা। আমর সমাধান পাবো কিভাবে ? আমরা তো এর কারন টা যানতে পারিনা আর কারন যানলে সব সমস্যা রেই সমাধান করা সম্ভব।

At First Download The App

Click Here Download

আসলে আমরা জখন ফোন চালাই তখন আমাদের ফোন এর ব্যাকগ্রাউন্ড এ কিছু apps একায় একায় চলতে থাকে আর এই ব্যাকগ্রাউন্ড এ থাকা apps গুলোর কারনে বা এই apps গুলো নিজে থেকে ব্যাকগ্রাউন্ড এ চলার কারনে সি apps গুলো আমাদের ফোনের ব্যাটারির চার্জ গুলো খেয়ে ফেলে এবং আমাদের ফোনের ram টা কে স্লো করে যা আমরা বুঝতে পারিনা বা জানতে পারিনা।

আর আমরা যদি আমাদের ফোনের apps গুলো সব force stop করে রাখতে পারতাম সব সময় তাহলে আমাদের ফোন থাকতো ফার্ষ্ট আর ব্যাটারি খরচ কমে যেতো তাই বলে তো সব সময় সব apps গুলো বার বার force stop করা সম্ভব না তাই আমি আপনাদের জন্য নিয়ে আসলাম এমন একটা apps যার মাদ্ধমে আপনি মাত্র এক ক্লিক এ আপনার ফোনের ব্যাকগ্রাউন্ড এ রানিং থাকা সকল apps গুলোকে force stop করে দিবে যাতে আপনার ফোনের ব্যাটারি ব্যাকাপ আগের তুলোনায় অনেক অনেক গুন বেরে যাবে আর তার সাথে আপনার ফোন হয়ে উঠবে সুপার ফার্ষ্ট।

তো আর দেরি কেন তারাতারি ডাউনলোদ করে নিন মাত্র 4mb একটি apps

apps টি ডাউনলোড করে open করুন আর স্টেপ বাই স্টেপ স্ক্রিন বাম দিকে সরায় দিন তারপর শেষ বার ক্লিক করলে আপনাকে satting এ নিয়ে যাবে সেখানে shutapp টি অন করে দিলে আপনার হোম স্ক্রিন এ একটি সর্টকার্ট আসবে যা মাত্র এক বার ক্লিক করলেই আপনার ফোনের সকল ব্যাকগ্রাউন্ড apps গুলো force stop হবে।

Leave a Reply