আসসালামু আলাইকুম।

কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালই আছি।যদিও এই ট্রিক টি বেশ পুরোনো কিন্তু এখনো অনেকেই আছেন যারা ফেসবুকে সিঙ্গেল নেম করতে চান কিন্তু পারছেন না বা আগের ট্রিক কাজ করছেনা তাদের জন্যই আজকের এই পোস্ট!!

অন্যসব ট্রিকের মত এই ট্রিকে ঝামেলা নেই এন্ড কোন রিস্ক ও নেই।খুব সহজেই এমনকি অপেরা মিনি দিয়েও আপনার ফেসবুকের নাম সিঙ্গেল করতে পারবেন।সেজন্য প্রথমেই নিচ থেকে মাত্র ৩ এম্বির Softwere টা ডাউনলোড করে নিন।

Download Facebook Single Name Creator Vpn.Apk

এবার অপেরা মিনি দিয়ে আপনার ফেসবুকে লগিন করে সেটিং এ গিয়ে Language এ যান দেন Show Facebook in this Language থেকে Bhasa Indonesia সিলেক্ট করুন।

এখন One Click ইন্সটল দিয়ে Indonesia সার্ভার এ টিক দিয়ে দিন। Indonesia আইপি কয়েক টা আছে একটি কানেক্ট না হলে আরেকটা দিয়ে কানেক্ট করবেন।এখন ফেসবুকে যান, ইন্দোনেশিয়া ভাষা সমস্যা হলে ফেসবুকের একদম নিচে Pengaturan & Privasi লেখায় ক্লিক করুন দেন Umum অপশনে যান আর এবার আপনার নাম সিঙ্গেল দিয়ে পাসওয়ার্ড দিয়ে সেভ করে দিন।ব্যাস!হয়ে গেলো আপনার সিঙ্গেল নাম!

আশা করি পোস্ট টি আপনাদের বেশ উপকারে আসবে।ভালোলাগলে শেয়ার করতে ভুলবেন না।

One thought on "আপনি কি ফেসবুকে সিঙ্গেল নাম করতে চান তাহলে দেখে নিন কিভাবে খুব সহজ নিয়মে ফেসবুক নাম সিঙ্গেল করবেন? রুট আনরুট সবাই পারবেন!!"

  1. Abdullah AL Reaz Contributor says:
    hoy na faltu niom

Leave a Reply