ডাউনলোড করে নিন Android vid pro এর একদম  নতুন ভার্সন।এমন কি কাজ আছে যা এই অ্যাপ টি দিয়ে করা যায় না।কাজ গুলা দেখুন মাথা নষ্ট হয়ে যাবে।

latest+pro version!!!!

অ্যাপ নেম:Androvid pro

সাইজ:১৫মেগাবাইট

এবার দেখুন কি কি করতে পারবেন এই অ্যাপ দিয়ে:

→video convert:আপনার কাছে একটা হাই কোয়ালিটি ভিডিও আছে যে টা আপনার ফোনে চলে না ওই ভিডিও টিকে আপনি খুব সহজে এই অ্যাপ টি দিয়ে 3gp,mp4,avi সহ আর অনেক ফরমেটে কনভার্ট করে নিতে পারবেন।

→video to audio:আপনি যে কোন ভিডিও গান কে অডিও গান এ কনভার্ট করতে পারবেন।

→add text:আপনি ভিডিও এর মধ্যে যা ইচ্ছা লিখতে পারবেন।মানে কম্পিউটার এ যে ভাবে লিখে ঠিক সেই ভাবে।

→add music:আপনি একটা ভিডিও বানালেই স্বাভাবিক ভাবে সে খানে কোন মিউজিক থাকবে না আপনি এই অ্যাপ টি দিয়ে আপনার ভিডিও এর মধ্যে যে কোন গান সেট করতে পারবেন।

→photo video:এই ফিচার দিয়ে আপনি অনেক গুলা ফোটো কে নিয়ে একটা ভিডিও বানাতে পারবেন এতে পর পর ফোটো গুলা আপনি দেখতে পারবেন।

→video cut:আপনি একটা মুভি দেখছেন মুভির ভিতরের গান গুলা আপনার ভাল লাগছে আপনি খুব সহজে এই অ্যাপ টি দিয়ে মুভির ভিতর থেকে শুধু গান গুলা কে কেটে নিতে পারবেন।

কি দারুন না অ্যাপ টি?আরো অনেক ফিচার আছে ব্যাবহার করে দেখুন।

Download link: click here

[[N.B Download করার জন্য Download এর নিচে টিক চিহ্ন টা উঠয়ে দিয়ে Download এ ক্লিক করবেন]]

2 thoughts on "এবার কম্পিউটারের মত ভিডিও edit করুন আপনার ফোনে,নিয়ে নিন best video editor অ্যাপ টি latest+pro version!!!!"

  1. Rashed Khan Rashed Khan Contributor says:
    কপি পেস্ট করা টিউন


  2. sayed hasan sayed hasan Contributor Post Creator says:
    ধুর মিয়া পাগলে মত কথা,কোথা থেকে কপি?tt থেকে? ভাল ভাবে দেখেন তো আগে কোথায় পোস্ট টা করা হয়েছে trickbd তে না tt তে আর ডাউনলোড লিংক টাও চেক করেন tt r trickbd ২টা তেই ডাউনলোড লিংক এক।না জেনে ফালতু কথা বলতে আসবেন না। lol

Leave a Reply