Gunship battle:Helicopter 3D নাম তো নিশ্চয় শুনেছেন?এবং অনেকেই হয়তো খেলেছেন।আজ আপনাদের জন্য নিয়ে এলাম একদম নতুন ভার্সন। সাথে আনলিমিটেড মানি।আপনাকে হারাতে কেউ পারবে না।

latest+moded(last update 25 April 2016)

Game name:Gunship Battle:Helicopter 3D mod apk+data

size:70mb

প্লে স্টোর এ এক কোটির উপরে ডাউনলোড হয়েছে এই গেম।গেম টি তার অসাধারণ স্টোরি, গ্রাফিক্স,পাওয়ার ফুল অস্ত্র, অসাধারণ সব হেলিকপ্টার দিয়ে সবার মন জয় করে নিয়েছে।

এটি নতুন ভার্সন তাই যোগ করা হয়েছে অনেক গুলা নতুন হেলিকপ্টার,সাথে নতুন মিশন।improve করা হয়েছে অনেক কিছু।

এই গেম টি mod ছাড়া খেলা কষ্টকর।আপনি মিশন খেলে যে টাকা/গোল্ড পাবেন তা দিয়ে কোন ভাল helicopter কিনতে পারবেন না।এতে খেলে আপনি কোন মজা ও পাবেন না।

কিন্তু যেহেতু এটাই আপনি পাচ্ছেন unlimited money+gold তাই আপনাকে কোন কিছু নিয়ে চিন্তা করতে হবে না সব কিছু আপনি কিনতে পারবেন।সব হেলিকপ্টার আপনার জন্য।

এই গেম এ আপনি ৪০+হেলিকপ্টার পাবেন।সাথে মিশন গুলা ও খুব সুন্দর। মেগাবাইট আপনার কাছে বেশি মনে হচ্ছে কিন্তু যে রকম এই গেম সাইজ কম ই মনে হচ্ছে।

ডাউনলোড করে নিন আর খেলতে লেগে পড়ুন।

Download link:click here

[[N.B Download করার জন্য  Download এর নিচে টিক চিহ্ন টা উঠয়ে দিয়ে Download এ ক্লিক করবেন]]

3 thoughts on "নিয়ে নিন অসাধারণ একটি action গেম Gunship battle:helicopter 3d mod+apk+data মানে unlimited money+gold,গেম টি আপনাকে মুগ্ধ করে দিবে(last update 25Apr 2016)"

  1. Sk Hadi Contributor says:
    ভাই আমার বেশি mb নাই।যদি download করার পরে আপনার কথা মতো না পাই তাহলে খুব কষ্ট পাব। plz 100%গেরান্টি দেন।আর এটা কি rooted Mobil এর জন্য???
  2. PrInCe OnToR Author says:
    বাড়ীতে বাবা মা আছে? নিজের মার কথা ভাবুন।
  3. akaid22 Contributor says:
    he vai games ta 100% valo ami kelechi

Leave a Reply