আসসালামু আলাইকুম।  আশা করি সবাই আল্লাহর রহমতে অনেক ভাল আছেন এবং আমিও অনেক ভালো আছি।  আজকে আপনাদের জন্য এমন একটা বিষয় নিয়ে কথা বলব যেটা বিশেষ করে যারা ইংরেজিতে ব্লগিং কিংবা এফিলেট মার্কেটিং করেন তাদের জন্য অনেক বেশি কাজে লাগবে। 

 

চ্যাটজিপিটি  মার্কেটে আসার সাথে সাথেই ব্লগার এবং অ্যাফিলিয়েট মার্কেটের ভেতরে এআই দিয়ে কন্টেন্ট লেখার প্রবণতা অনেক বেশি বেড়ে গিয়েছে এবং অটোমোশন ওয়েবসাইটের সংখ্যাও অনেক বেড়ে গিয়েছে।  যদিও ওপেন এ আই এর ওয়েবসাইট থেকে আমরা জিপিটি ৩.৫ ফ্রি তে ব্যবহার করতে পারি কিন্তু জিপিটি ফোর ব্যবহার করতে হলে আমাদেরকে টাকা দিয়ে কিনে ব্যবহার করতে হয়। 

 

 আজকে আমি আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইটের কথা শেয়ার করব যেখানে আপনারা রেজিস্ট্রেশন করে ফ্রিতে ১৫ হাজার শব্দ পেয়ে যাবেন যেটা দিয়ে যেকোনো ধরনের আর্টিকেল লিখতে পারবেন জিপিটি ফোর ব্যবহার করে। 

 

 এছাড়া যেকোনো ভাষার টেক্সট থেকে রিয়েলইস্টিক ভয়েস জেনারেট করতে পারবেন ছবি জেনারেট করতে পারবেন এবং ভয়েস থেকে টেক্সট জেনারেশন করতে পারবেন।  তাহলে কথা না বাড়িয়ে চলুন কিভাবে ফ্রিতে পেয়ে যাবেন ১৫ হাজার ক্রেডিট এবং আরো অনেক কিছু সেটা আপনাদেরকে দেখিয়ে দেই।

 

ধাপ-১ঃ  প্রথমেই snipzo.com ওয়েবসাইটে গিয়ে আপনাদের রেজিস্ট্রেশন করে নিতে হবে।  রেজিস্ট্রেশন করার পরে আপনার ইমেইল ভেরিফাই করে নিতে ভুলবেন না।

ধাপ-২ঃ  তারপর Free Plan with GPT 4 নামে একটা সাবস্ক্রিপশন প্ল্যান দেখতে পাবেন ছবির মত যেটাতে আপনারা ফ্রিতে সাবস্ক্রাইব করতে পারবেন। ফ্রিতে সাবস্ক্রাইব করার পর আপনি একাউন্টের ড্যাশবোর্ড এ গিয়ে দেখতে পাবেন যে আপনার একাউন্টে ক্রেডিট জমা হয়ে গেছে।

 

———————————————————————————————————————-

 

ধাপ-৩ঃ ড্যাশবোর্ড থেকে আপনারা টেমপ্লেট অপশনে ক্লিক করবেন এবং সেখান থেকে নিচের দিকে আসলে Article Generator নামে একটা অপশন পাবেন। এখানে ক্লিক করলে নিজের দেখানো ছবির মত একটা ইন্টারফেস আসবে এবং সেখানে আপনার টপিক ও কিওয়ার্ড অনুযায়ী আপনি কত শব্দের আর্টিকেল জেনারেট করতে চান সেগুলো নিচের ছবির মত করে পূরণ করে Generate Text বাটনে ক্লিক করুন. 

ধাপ- ৪ঃ আমি যেহেতু ইংরেজি ভাষা সিলেক্ট করে দিয়েছি সে ক্ষেত্রে আমাকে আমার দেওয়া 800 শব্দের মধ্যে কনটেন্ট জেনারেট করে দিয়েছে স্নিপজো এ আই।

 তো এভাবে আপনারা যে কোন ভাষায় কন্টেন্ট জেনারেট করতে পারবেন এবং ড্যাশবোর্ড আরও ঘাঁটাঘাটি করলে দেখতে পাবেন যেখানে আপনি ছবি ভয়েস টেক্সট কোড অনেক কিছুই তৈরি করতে পারবেন একদম ফ্রিতে। তাছাড়া ফ্রি টিউটোরিয়াল দেখে নিন। 

 তাছাড়া এদের যে পেইড প্লান রয়েছে সেগুলোর মূল্য অনেক কম।  আশা করি লেখাটা আপনাদের কাজে লাগবে এবং যদি কোন প্রশ্ন থাকে তাহলে এখানে করতে পারেন অথবা তাদের ওয়েবসাইটে গিয়ে চ্যাট অপশনে তাদের সাথে যোগাযোগ করতে পারেন যেকোনো সমস্যার সমাধান পেতে। 

Free internet 2024

Lmc 8.4 new version 2024 with config file download here

চাইলে হেল্থ রিলেটেড ওয়েবসাইট ভিজিট করে দেখতে পারেন :ভিজিট করুন

2 thoughts on "ফ্রিতে GPT-4 দিয়ে আর্টিকেল লিখুন ১৫ হাজার শব্দ পর্যন্ত"

  1. Md Ibrahim Hossen Contributor says:
    অনেকদিন পরে।
  2. Md Mahabub Khan Author says:
    এডসেন্স এ সমস্যা হবে?

Leave a Reply