আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালো। যাই হোক,অনেকে অনেক ভালো ভালো টিউন করেছেন। আমার কাছে সবার টিউন ভালো লাগে। কিন্তু আমার টিউন আপনাদের ভালো লাগবে কিনা জানিনা তবে সব সময় ভালো কিছু শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। কার কি ভালো লাগে তা আমি জানিনা। তবে আমার যে বিষয়টা ভালো লাগে আমি মনে করি আপনাদেরও কিছু হলেও তা ভালো লাগবে। যাই হোক এবার কাজের কথায় আসি। আমি এন্ড্রয়েড এপ খুব ভালবাসি। তাই আমি চেষ্টা করব এন্ড্রয়েড এপ নিয়ে টিউন করার। তবে মাঝে মাঝে এন্ড্রয়েড গেম নিয়েও টিউন করব। আল্লাহ যদি তৌফিক দান করেন।

আজ আমি আপনাদের সাথে এন্ড্রয়েড ফটো ইফেক্ট শেয়ার করব। আমি এর আগেও অনেক এন্ড্রয়েড ফটো ইডিটর এবং ইফেক্ট শেয়ার করেছি। কিন্তু এটা একটি নতুন এপ। সুতরাং সবার ভালো লাগবে। আমার কাছে এপটি ভালোই লগল।আমি মনে করি আপনাদেরও ভালো লাগবে।
এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name:Photo Effects.Apk

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে না পারলে বা ডাউনলোড করতে কুনো সমস্যা হলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করতে পারেন।

Download:Click Here to Download

ফটো ইফেক্টের এপগুলার কাজ খুব সহজ তাই আমি মনে করি এই সম্পর্কে বিস্তারিত লেখার এবং স্কিনসট দেয়ার প্রয়োজন নেই। তবুও কারো বুঝতে সমস্যা হলে টিউমেন্ট করে জানাবেন।

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ

Leave a Reply