আসসালামু আলাইকুম,কেমন আছেন সবাই? আশা করি ভালো। অনেকদিন পর লিখতে বসলাম। আমি আবার নতুন কুন কিছু পেলে সবার সাথে শেয়ার না করলে ভালো লাগেনা। আজ আমি একটি এন্ড্রয়েড এপ পেলাম এবং ব্যবহার করে ভালো লাগল তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। এরকম এপ আপনারা এর আগে-ও ব্যবহার করেছেন আমিও ব্যবহার করেছি তবে এটা নতুন। যাই হোক কাজের কথায় আসি।

আজ আমি আপনাদের সাথে এমন একটি এপ শেয়ার করব যা আপনাদেরকে অবশ্যই চমকে দেবে। এই এপটি দিয়ে আপনি ম্যাপের মাধ্যমে এটা জানতে পারবেন যে আপনার কাংক্ষিত মোবাইল নাম্বারটি এখন কোথায় আছে। আশা করি বুঝতেই পেরেছেন এটা কি ধরণের এপ। তবে একটা কথা মাথায় রাখবেন এই এপটি যদি আপনি ব্যবহার করতে চান তাহলে আপনার ফোনে অবশ্যই Google Play services নামে এপটি থাকতে হবে তা নাহলে এই এপ কাজ করবে না।

আসুন জেনে নেই Softwareটি সম্পর্কে কিছু কথা।
*এপটি ব্যবহার করতে হলে আপনার ফোনে অবশ্যই Google Play servicesএপটি থাকতে হবে।
*এই এপটি ওপেন করলে কয়েকটি অপশন পাবেন যেগুলা দেখলেই বুঝতে পারবেন যে এটা দিয়ে কিভাবে এবং কি কি কাজ করা যায়। যদি কারো বুঝতে সমস্যা হয় তাহলে টিউমেন্ট করে জানাবেন।

Software Name:Cell Phone Location Tracker.Apk

Google Play Service প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

Cell Phone Location Tracker Softwareটি ডাউনলোড করুন নিচের লিঙ্ক থেকে
Cell Phone Location Tracker

আশা করি এপটি সবার ভালো লাগবে। আর সবার উপকারে আসবে। সবাই এটা ব্যবহার করে ভালো মজা পাবেন আশা করি। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আমি মাঝে মাঝে লিখতে পারি। আর আপনাদের কাছে যদি ভালো কিছু থাকে শেয়ার করবেন যাতে আমাদের কাজে আসে। ধন্যবাদ

One thought on "নিয়ে নিন সেল ফোন লুকেশন ট্রেকার। আর ট্রাক করুন যখন তখন। Android মোবাইলের জন্য।"

  1. wolverine Contributor says:
    location tracker besi r vaag apps fake.


Leave a Reply