কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

আজ আপনাদের সাথে যে এপটি শেয়ার করব এই এপটি দিয়ে আপনি আপনার গমণ পথ খুজে বের করতে পারবেন। ম্যাপের মাধ্যমে আপনি গাড়ির রাস্তা,ট্রেনের রাস্তা এবং পায়ে হাটার রাস্তা সব খুব সহজেই বের করে চলতে পারবেন। ধরুণ আপনি এক জায়গায় জাবেন সেখানে কিভাবে যাবেন আপনি আগেই দেখে নিতে পারবেন সেখানে কিভাবে যাবেন। অনেক মজা হবে এই এপটি দিয়ে। আপনারা নিশ্চৈ বুঝতেই পারছেন এটা কি ধরণের এপ।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: GPS Route Finder.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:GPS Route Finder

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

Leave a Reply