আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দুয়াই অনেক অনেক ভাল আছি,।সবার সুস্থতা কামনা করে আমি সুরু করছি। হে’দ লাইন দেখে বিব্রত হওয়ার কিছু নেই। আর আমি যা কিছু বলছি তার সবই সত্তি।বিশশাস হচ্ছে না, বিশশাস না করার কিচ্ছুই নাই। একবার ভুল করে হলেও বিশশাস করেই দেখুন,আর ডাউনলোড করেই দেখুন,।ওকে কথা বাড়িয়ে লাভ নাই,কাজের কথাই আসি।

আজ আপনাদের জন্য নিয়ে আসলাম অতি প্রয়োজনীয় একটি অ্যাপ। ক্যালকুলেটর কার না লাগে।আর একটা ভাল মানের সায়েন্টিফিক ক্যালকুলেটর যদি বাজার থেকে কিনতে যাই অনেক টাকাই লাগে। যেহেতু আপনার একটি স্মার্ট ফোন আছে তাইলে বাজার থেকে কেনার কি দরকার।

আজ আমি আপনাদের যে ক্যালকুলেটর অ্যাপটা দিবো সেটাও কিন্তু ফ্রি নয়!! প্লেস্টোরে এই অ্যাপের দাম 3.2$।আর রেটিং ৪.৮।

তাহলে বুঝতেই পারছেন কি জিনিস এইটা। চলুন এক নজরে অ্যাপটির সংখিপ্ত

রিভিউ দেখা যাক।

অ্যাপ নেম:- RealCulc plus pro. প্লেস্টোর মূল্য:- 3.2$ # সম্পূর্ণ সায়েন্টিফিক মডুউল। # speed,time,area,Distance, volume,Etc পরিমাপ করার সুজোগ।

এছাড়াওও আরো অনেক কিছু যা লিখে শেষ করা সম্ভব নয়।একবার ব্যবহার করেই দেখুন।সম্পূর্ণ সায়েন্টিফিক ক্যালকুলেটরের মজা না পেলে দুইটা গালি দিয়েন।  স্ক্রিনশট খেয়াল করুন। নিচ থেকে এপসটি ডাউনলোড করুন →→→→→

[DOWNLOAD]

ডাওনলড করে ইন্সটল করুন।আর আপ্সটির কারযকারিতা উপভোগ করুন

বিদ্র: গাছকে নয় ফলকে বিশ্বাস করুন। ওকে সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

2 thoughts on "এবার ফ্রিতে নিন 3.20$ মূল্যর Scientific Calculator. এখন আর হাজার টাকা দিয়ে ক্যালকুলেটর কিনতে হবে না।সাইজ মাত্র 422kb."

  1. Shawon24 Contributor says:
    ভাই অামাকে help করুন।অামার সেটে সবকিছু install হয় শুধু opera mini install হয় না।
    1. Shawon24 Contributor says:
      app not install

Leave a Reply