আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দুয়াই অনেক অনেক ভাল আছি,।সবার সুস্থতা কামনা করে আমি সুরু করছি।

হে’দ লাইন দেখে বিব্রত হওয়ার কিছু নেই। আর আমি যা কিছু বলছি তার সবই সত্তি।বিশশাস হচ্ছে না, বিশশাস না করার কিচ্ছুই নাই। একবার ভুল করে হলেও বিশশাস করেই দেখুন,আর ডাউনলোড করেই দেখুন,।ওকে কথা বাড়িয়ে লাভ নাই,কাজের কথাই আসি।

ফোন করার সঙ্গে সঙ্গেই মোবাইল নম্বর ফোন রিসিভকারী ব্যক্তি পেয়ে যান। এ ক্ষেত্রে মেয়েরা অনেক সময় সমস্যায় পড়ে যান। অপরিচিত ব্যক্তিরা শুধু শুধু বিরক্ত করতে থাকে। তাই এখনই জেনে নিন, কিভাবে মোবাইল নম্বর গোপন রেখে কল করা যায় তার নিয়মাবলী।

মূলত এ সমস্য থেকে আপনি নিশ্চিত মুক্তি পেতে পারেন কিছু কার্যকরি অ্যাপস ব্যবহার করে। নানা ধরনের অ্যাপ অবশ্য আগে থেকেই রয়েছে যেগুলো ব্যবহার করা যায় কিন্ত তারজন্য আবার একটি ভুয়া নম্বর ব্যবহার করতে হয়। এজন্য অবশ্য বেশ ঝামেলায় পড়তে হয়। এসব অ্যাপের সাহায্যে কাওকে ফোন করার সময় বদলে ফেলা যায় নিজের মোবাইল নম্বর। এক্ষেত্রে অ্যাপটি ব্যবহারকারীর আসল নম্বর লুকিয়ে রাখে এবং ব্যবহারকারীর দেওয়া অন্য একটি ভুয়া নম্বর প্রদর্শন করে থাকে।

অনেকেই পরিচয় বদলের এই জাতীয় অ্যাপ হিসেবে ব্যবহার করছেন যেমন Voxox, Lifehacker, Spoofcard, Tracebust, CallerIDFaker ইত্যাদি। এসব অ্যাপের মধ্যে সবচেয়ে জনপ্রিয়তা পেয়েছে Tracebust অ্যাপটি।

আপ্স টি ডাওনলড করতে ক্লিক করুন : [DOWNLOAD]

ওকে সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। টেকটিউনে থাকার জন্য  আপনাদের সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

বিদ্র: গাছকে নয় ফলকে বিশ্বাস করুন।

কথা কম কাজ বেশি।

ওকে সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। টেকটিউনে থাকার জন্য  আপনাদের সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

বিদ্র: গাছকে নয় ফলকে বিশ্বাস করুন।

কথা কম কাজ বেশি।

4 thoughts on "এখন থেকে আপনার মোবাইল নম্বর গোপন রেখে ফোন করুন সকল নম্বরে একটি ছোট আপ্স দারা সাইজ মাত্র1.5 mb."

  1. Cricket Lover Contributor says:
    er size to 3.4mb
  2. Shawpon Khan Contributor says:
    বালের এপ কাজ করে না

Leave a Reply