অ্যাডাল্ট ভিডিও দেখা বন্ধ করা ও এন্ড্রয়েড ফোনকে যাবতীয় ভাইরাস মুক্ত রাখার কৌশলঃ

 

আমরা এমন এক সময় অতিবাহিত করছি যেখানে শত্রুর অভাব নেই।ঘরে শত্রু বাইরে শত্রু আবার অনলাইনে ও শত্রু! সাম্প্রতিক কালে এন্ড্রয়েড স্মার্টফোন গুলোতে একের পর এক প্রবলেম এসেই চলছে! মানকি প্রবলেম,ম্যালওয়্যার প্রবলেম আবার অ্যাডাল্ট সব এড প্রবলেম! একটা ঠিক করতে গিয়ে আরেক টা হাজির!অনেকেই প্রব্লেম থেকে বাচতে সেট রুট করছেন আবার অনেকে একি কারণে আন রুট করছেন!

অনেক বড় ধরনের সমস্যা হলে তার সমাধান হচ্ছে ফ্ল্যাশ মারা!কিন্তু ফ্ল্যাশ মারলে তো সেটের সব চলে যায়!তো সেক্ষেত্রে শেষ চেষ্টা হিসেবে আরেকটা কাজ করতে পারেন।আবার বর্তমানে সমাজ অধপতনের অন্যতম কারণ ধরা হচ্ছে অনিয়ন্ত্রত পর্ণ আসক্তি! কিন্তু আপনি চাইলে পিসির মত এন্ড্রয়েডেও পর্ণ স্ট্রিমিং বন্ধ করতে পারেন অনায়াসেই!এতসব নিয়েই আজকের আলোচনা!

 

 

এইজন্য আমাদের ছোট একটি অ্যাপ লাগবে।সেটি এখান থেকে ডাউনলোড করে নিন এখানে ক্লিক করে ডাউনলোড করুন 

ডাউনলোড করতে UC ব্রাউজার দিয়ে লিংকে গিয়ে একদম নীচের DOWNLOAD লেখার নীচের টিক তুলে দিয়ে সেই DOWNLOAD লেখাতেই ক্লিক করবেন।পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।

এটি একটি RAR Format এর ফাইল,তাই যেকোন এক্সট্রাক্টর দিয়ে ফাইল টি এক্সট্রাক্ট করলেই কাঙ্খিত অ্যাপ টি পেয়ে যাবেন।এখান থেকে এন্ড্রয়েডের বেস্ট জিপ,রার ফাইল এক্সট্রাক্টর নিয়ে নিতে পারবেন Click Here To Download

ফাইল টি এক্সট্রাক্ট করার পর অ্যাপ টি ইন্সটল করুন।ইন্সটল শেষে ওপেন করুন।রুট পারমিশন চাইলে গ্রান্ট করুন! এবার সম্পূর্ণ প্রসেস দেখুন দুই মিনিটের একটি ভিডিও এর মাধ্যমে!

https://www.youtube.com/watch?v=XulT2_vKN2U

 

আশা করি সম্পূর্ণ রুপে বুঝতে পেরেছেন এবং নিজে অ্যাপ্লাই করতে সক্ষম ও হয়েছেন।এবার যে কেউ চাইলেও আপনার ফোন থেকে স্ট্রিমিং করে কোন অ্যাডাল্ট ভিডিও দেখতে পারবেনা,বা অ্যাডাল্ট এড বা ম্যালওয়্যার ও আসবেনা।সো এখন আপনার স্মার্টফোন টি একদম নিরাপদ এবং সুরক্ষিত!

আজকের মত এখানেই সমাপ্তি।টিউন টি ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না।ধন্যবাদ সবাইকে!

এবার সব ই হবে একদম সহজে!

Leave a Reply