Apps Backup– Now no need to download same apk again and again by consume your data Pack,Take backup of all the installed app save it to local file & installed them again when ever you want without Internet.

আসসালামু আলাইকুমআশা করি আপনারা আল্লাহর রহমতে ভালই আছেন।আমিও আপনাদের দোয়াই আল্লহর রহমতে ভাল আছি।

আজ আমি আপনাদের জন্য একটি প্রয়জনিয় অ্যাপ নিয়ে এসেছি।আপনি Plat Store থেকে অ্যাপ ডাউনলোড করলে সেটা আপনার ফোনে install হয়ে যায় আপনার মেমোরিতে থাকে না।যার ফলে Uninstall মারলে আপটি ডিলেট হয়ে যায়।

আর ডিলেট হবে না। আপনি Playstore থেকে বা অন্য ককোথাও থেকে অ্যাপ Install করলে আপনাকে কষ্ট করে ব্যাপআপ দিতে হবে না Auto Backup হয়ে যাবে।

শুধু অ্যাপ না আপনি SMS,Contact এগুলাও ব্যাকআপ রাখতে পারেন।এটি একেবারে Latest Paid Verson Playstore এ এর দাম প্রয় 2$।

এছাড়া বেশির ভাগ অ্যপ দিয়ে অ্যাপ ব্যাকআপ দিলে পরে সেটাকে Rename করতে হয়।But এটা দিয়ে ব্যাকআপ দিলে Rename করতে হবে না।App Name Verson লিখা থাকবে।

অনেক সময় আমাদের দরকারে পরে Phone Reseat দিতে হয় যার ফলে ফোনর সকল ডাটা ডিলেট হয়ে যায়।

প্রয়জন মনে করলে নিচের Link থেকে ডাউনলোড করে নিতে পারেন।

Download Here

Screenshot_2016-06-19-02-07-21

[Root Need যিনাদের ফোন রুট করা আছে তাদের এ অ্যাপের কাজ একটু বেশি।ধরুন আপনি গেম বা অ্যাপ Uninstall দিবেন কিন্তুু আপনি চান না গেমটা বা অ্যাপটা গোড়া হোক।আপনি চান সেখানেই থাকুক।আর আপনার গেক গোড়া হবে না।আপনি গেমের ডাটা ব্যাকাপ রেখে দিয়ে Uninstall দিতে পারবেন।এর ফলে অ্যা্প গোড়া হবে না।আপটি install দিন তার ডাটা টা Android/data Folder এ গিয়ে রাখুন এবার ওপেন করুন অ্যাপটা দেখবেন ওখানেই আছে।]

3 thoughts on "Play Store থেকে অ্যাপ ডাউনলোড করলে আপনাকে কষ্ট করে ব্যাপআপ দিতে হয় , আজ থেকে আর দিতে হবে না হবে না Auto Backup হয়ে যাবে সাথে থাকছে সব কিছু Backup করে রাখার সুবিধা।"

  1. Pobitra Contributor says:
    root kora na thakhle ki ei app use kora jabe na?


  2. Ahsan Sourav Abisto Contributor says:
    রুটবিহীন মোবাইল দিয়ে কি কাজ হব???
  3. Md Kamal Hossen Kamal Hossen Contributor says:
    এত কিছু দরকার নাই ক্লিনমাষ্টার থাকলেই হয় এই এপনটিতে গিয়ে টুলসে যেতে হবে। তারপর এপ মেনেজার এ যাবেন অতঃপর কোন কোন এপ বেকাফ করবেন সেটাতে মার্ক দিন।

Leave a Reply