কোন ভুল হলে জানাবেন

Pc এর সব থেকে জনপ্রিয় ডাউনলোড ম্যানেজার IDM download manager এখন ব্যাবহার করুন আপনার এন্ড্রয়েড ফোনে আর যে কোন ফাইল ডাউনলোড করুন আগের থেকে ৩গুন বেশি স্পিডে ১০০% পরিক্ষিত। uc দিয়ে ডাউনলোড করতে গিয়ে আমি স্পিড পাইলাম ৬০০kb/s সেই একই ফাইল IDM দিয়ে ডাউনলোড করতে গিয়ে স্পিড পেলাম ২mb/s পুরাই আশ্চর্য। এর থেকে ভাল ডাউনলোড ম্যানেজার নাই।ব্যাবহার করে দেখুন কি সুপার স্পিড।

App name: IDM full version

size:2mb
 
 

যারা পিসি ব্যাবহার করেন তারা নিশ্চয় এই অ্যাপ টির কথা শুনেছেন এবং কি কাজে এটি ব্যাবহার করা হয় তাও তো জানেন।

এই ডিজিটাল যুগে কেউ স্লো কাজ পছন্দ করে না সবাই চাই সুপার স্পিড।আর নেট থেকে কোন কিছু ডাউনলোড করতে গেলে তো সুপার স্পিড অবশ্যয় চায়।ডাউনলোড স্লো এমনি তে মেজাজ খারাপ হয়ে যাবে।

এই ডাউনলোড ম্যানেজার দিয়ে আপনি একসাথে ১২+ ফাইল ডাউনলোড করতে পারবেন যে খানে অন্য ব্রাউজার গুলা ৬টার বেশি দিতে পারে না।

আপনি এই অ্যাপ ব্যাবহার করে সুপার স্পিডে নেট ব্রাউজিং ও করতে পারবেন।আর হ্যাঁ যে কোন ওয়েবসাইট ভিজিট করতে পারবেন কোন রকম flash player ছাড়ায়।

আরো অনেক জটিল জটিল।ফিচার আছে ব্যাবহার করে দেখুন

Download link: click here

[[N.B link এ গিয়ে slow download এ ক্লিক করবেন তারপর captcha coad টা দিয়ে Download link এ ক্লিক করবেন পরের পেজে App টা নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে]]

4 thoughts on "Pc এর IDM ব্যাবহার করুন আপনার ফোনে আর ইন্টারনেট থেকে যে কোন ফাইল ডাউনলোড করুন ২গুণ বেশি স্পিডে (latest+full version)"

  1. ? Contributor says:
    UC Browser is the best browser & downloader for Android…
    Better than IDM & ADM..!
  2. Minhaz Midul Contributor says:
    Onno link den pls.play store a pabo?
  3. rrana5491 Contributor says:
    আর ফ্রিতে ছবি সহ ফেসবুক চালানো যাচ্ছে না। কোনো নতুুন উপায় ঠাকলে জানিয়ে দাও। যে ভাই জানেন আমাকে জানিয়ে দিন।
  4. rrana5491 Contributor says:
    [Rana Vai] রানা ভাই আমি ভালো কয়েকটি post করেছি। আমার post গুলো published করেন।পোস্ট publish করলে আরো ভাল post করতে পারব।আশা করি post published করে আমাকে আরো ভালো post করার সুযোগ দিবেন।Thanks Brother.

Leave a Reply