Greenify pro moded v3.0-এই Mod version এ সব কিছু unlocked আছে,মানে আমাকে xposed বা donation pack কিছুই ব্যাবহার করা লাগেব না।(last update 30-10-2016)

ফোনে চার্জ থাকে না?খুব সমস্যার মধ্যে আছেন?ফোনের স্ক্রিন অফ থাকলেও অটো চার্জ শেষ যায়?কোন ব্যাটারি সেভারে ফল পাচ্ছেন না?এদিকে আসুন নিয়ে নিন স্থায়ী সমাধান ফোনের চার্জ কিভাবে না থাকে দেখা যাক।

এন্ড্রয়েড ফোনের প্রধান সমস্যার হচ্ছে চার্জ না থাকা।একটু পর পর চার্জ দেওয়া সত্যি খুব বিরক্তিকর ব্যাপার।আর যে ব্যাটারি সেভার গুলা আছে তার বেশিরভাগ কাজ তো করে না উলটা আরো চার্জ খায়।কিন্তু আপনাদের জন্য এমন  কার্যকর ব্যাটারি সেভার নিয়ে এসেছি যা আপনার ফোনের চার্জ ২গুন বাড়িয়ে দিবে এটা ১০০% পরিক্ষিত।

এইটা গুলা ব্যাবহার করার জন্য কোন রুট লাগবে না তবে Greenify সম্পূর্ণ কাজ করার জন্য রুট লাগবে।সাধারণ ইউজার যারা আছেন তারা এই অ্যাপ ব্যাবহার করেন খুব ভাল কাজ করবে সাথে রুট ইউজার দের ও খুব ভাল কাজ করবে।

App name:Greenify pro- modded version

size:3mb

আপনারা হয়ত অনেকেই অ্যাপ টি ব্যাবহার করেছেন কি কাজের অ্যাপ নিশ্চয় জানেন।এটি latest+moded ভার্সন। আগে এই অ্যাপ টি শুধু রুট ইউজার দের জন্য ছিল কিছু এখন এটা সবাই ব্যাবহার করতে পারবেন।আর xposed ও লাগবে না।খুব কার্যকর ব্যাটারি সেভার।এটি যে আপনার ব্যাটারির কার্যক্ষমতা বাড়াবে তা গ্যারান্টি।

আর হ্যাঁ আগের version আগে অবশ্যয় uninstall করে দিবেন না হলে install হবে না।

Greenify  Download link: click here

সাথে আপনাদের জন্য আরো একটি অসাধারণ ব্যাটারি সেভার নিয়ে এসেছি যেটি আনরুট ইউজার দের জন্য খুব ভাল আর এটি কাজ করবে তা ১০০% নিশ্চিত থাকুন।

App name:Hibernate manager pro(latest version)

size:1.4mb

Download link: click here

কোন ভুল হলে ক্ষমা করবেন।
সবাই ভাল থাকেন।

5 thoughts on "নিয়ে নিন সদ্য রিলিজ হওয়া Greenify pro v3.0 ফোনের চার্জ ধারণ ক্ষমতা ৩গুণ বাড়িয়ে দিবে root+unroot সবার জন্য(last update 30-10-2016)"

  1. jibon mia Contributor says:
    ভাই পারলে,জিপি ফ্রি নেট
    এর টিপস দিন প্লিজ প্লিজ।
    1. RaHaDuL Contributor says:
      দূর মিয়া আপনার কি কোন কাজ নাই?? সব পোস্ট এ একই কমেন্ট করতাছেন।।
  2. Shohagh Subscriber says:
    ট্রিকবিডিতে টিউনার হেল্পের জন্য আমার পোষ্টে কমেন্ট করুন।।ওখান থেকে আমার নাম্বার অথবা ফেসবুক লিংক দিব।।ভালো পোষ্ট হলে অবশ্যই টিউনার করা হবে।
  3. jibon mia Contributor says:
    না,ভাই নাইত তাই,পারলে ফ্রি নেট এর টিপস দিন
  4. Shuvo Jr Contributor says:
    কাজ হয় না তো

Leave a Reply