আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই ? আশাকরি সবাই ভালই আছেন।আমিও আল্লাহ তালার রহমতে ভালই আছি। আজ আমি আপনাদের একটা Exciting পদ্ধতি শেখাবো। সেটা হলঃ কিভাবে PC বা Android এর যেকোনো ব্রাউজার দিয়েই Google play store থেকে Android Apps ডাউনলোড করবেন Multiple পদ্ধতিতে। With a SPECIAL Way.

thumbline
আমরা প্রায় সবাই এখন Android Phone ব্যবহার করি। Android Phone এর Software এর সবচেয়ে বড় ভান্ডার হল Google Play Store. কিন্তু আমাদের সমস্যা হল দুইটা।
১। আমরা সাধারন পদ্ধতিতে Google Play Store থেকে শুধু Apps Install দিতে পারি, যা, পরে অই App টি Uninstall করলে বা ফোন Factory Reset করলে অই Apps টি হারিয়ে যায়। পরে Install এর জন্য আবার Google Play Store থেকে Install করতে হয়।
২। আর এই Google Play Store থেকে Apps Install করতে প্রচুর mb খরচ হয়। ইন্টারনেট স্পীড কম বা 2G ইন্টারনেটে এভাবে Install এ খুব ঝামেলা করে।
এ সমস্যাগুলো দূর করার জন্য আমারা যদি অই প্রয়োজনীয় Apps গুলো Google Play Store থেকে ডাউনলোড করে রাখতে পারি তাহলে আমরা পরবর্তীতে Offline এই অই Apps গুলো Install করতে পারব। পুনরায় আবার Google Play Store থেকে mb খরচ করে Install করা লাগবেনা। আর একটা সুবিধাও আছে, সেটা হল এভাবে ডাউনলোড করলে সরাসরি Google Play Store থেকে Install এর চেয়ে mb ও অনেক কম কাটে। তো, তাহলে চলুন শিখে আসি কিভাবে খুব সহজেই PC বা Android এর যেকোনো ব্রাউজার দিয়েই Google play store থেকে Android Apps ডাউনলোড করবেন। এটা হয়ত অনেকেই জানেন, আবার হয়ত অনেকেই জানেননা। যারা জানেননা তাদের জন্যই আমার এই টিউটোরিয়াল।আমি আপনাদের কয়েকটি পদ্ধতি দেখাবো। সাথে একটি Special পদ্ধতিও থাকবে। এর জন্য আপনাদের Online Apk Downloader Site লাগবে।
http://apk-downloaders.com/
এখানে যেয়ে শুধু আপনি যে Google Play Apps ডাউনলোড করতে চান, সেটির Google Play লিঙ্ক অথবা পাকেজের নাম দিয়ে সাবমিট করুন। তাহলেই ডাউনলোডের লিঙ্ক চলে আসবে। ভিডিওটি দেখে ভালভাবে বুঝে নিন (With a SPECIAL Way)

How to Download Android Apps From Google Play Store to PC by The BEST, SPECIAL and Multiple Way!!

 

এবার আরামসে সব প্রয়োজনীয় Google Play Android Apps offline এই আপনার ফোনে Install দিন। টিউনটি ভাল লাগলে অবশ্যই আমার চ্যনেলটি সাবস্ক্রাইব করবেন, শেয়ার করবেন এবং প্রিয়তে রাখবেন। আর যেকোন সমস্যা বা প্রশ্ন থাকলে টিউমেন্টে লিখবেন, আমি সকল প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব, ইনশাআল্লাহ। সবাইকে ধন্যবাদ। আজ এই পর্যন্ত, সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন, আল্লাহ হাফেজ।
সৌজন্যে : Something Different
আমার ফেসবুক গ্রুপে জয়েন করতে পারেন।
আমার অন্যান্য টিউন দেখতে এখানে ক্লিক করুন।

12 thoughts on "দেখুন কিভাবে PC বা Android এর যেকোনো ব্রাউজার দিয়েই Google play store থেকে Android Apps ডাউনলোড করবেন Multiple পদ্ধতিতে। With a SPECIAL Way[Don’t Miss!!](ভিডিও টিউটোরিয়াল)"

  1. SOFIKUL Islam Contributor says:
    Thanks bro.minit ar mayad baranor upay bolen.pls pls pls.
    1. আশিক রেজা Author Post Creator says:
      welcome bro. ভাই মিনিট বাড়ানোর এটা জানিনা। এটা আমারো দরকার।
  2. Mojahid mOjAhId1 Author says:
    thank you…. Techtunes a o apnar post ti dekhechi..
    1. আশিক রেজা Author Post Creator says:
      welcome bro. অনেক অনেক ধন্যবাদ। আরো মজার মজার ভিডিও পেতে আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন।
  3. Owakil Hossain Owakil Hossain Contributor says:
    এত কিছুর দরকার কি ভাই ,এ্যাপগুলো ব্যাকআপ দিলে ত পরে পাওয়া যায় ।
    1. আশিক রেজা Author Post Creator says:
      হ্যা হয়। কিন্তু সরাসরি Google play তে mb বেশি কাটে এবং কম স্পীড নেটে install ঝামেলা করে। সবতো পোস্টে বিস্তারিত বলেছি ভাই।
      1. Owakil Hossain Owakil Hossain Contributor says:
        একেক ডিভাইসের জন্য একেক এ্যাপ ,এটা কি আপনার জানা আছে ? আর সেটা একমাত্র প্লে ষ্টোর থেকেই নামালে ঐ ফোনে সার্পোট করবে ।
  4. আশিক রেজা Author Post Creator says:
    welcome bro. অনেক অনেক ধন্যবাদ। আরো মজার মজার ভিডিও পেতে আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন।
  5. King Khan Contributor says:
    <Nice bro. Bro, facebook a all friend request eksathe accept or delete korar kono easy tricks ace??
  6. King Khan Contributor says:
    Nice post bro. Bro, facebook a all friend
    request eksathe accept or delete korar
    kono easy tricks ace??

Leave a Reply