মোবাইল হারানো সমস্যা দীর্ঘদিনের। বিশেষ করে রাজধানীর বাসে চলাচল করা একেবারেই নিরাপদ নয়। এমন পরিস্থিতিতে মোবাইল হারালে সেটি ফিরে পাওয়ার জন্য রয়েছে একটি অ্যাপস্। এই অ্যাপসটি কিভাবে ব্যবহার করতে হবে জেনে নিন।মোবাইল হারানোর সমস্যা রয়েছে দীর্ঘদিনের। রাস্তায় বেরুলেইএমন সমস্যা হতে পারে। আর আপনারপ্রিয় মোবাইলটি যদি এভাবে চুরি যায় তাহলে আপনি কি করবেন।আমরা আগেও দেখেছি অনেক ধরনের অ্যাপস্ রয়েছে। তবে এবারের অ্যাপসটি একটু ভিন্ন প্রকৃতির। অনলাইনে এই ধরনের একটি অ্যাপস পাওয়া গেছে। তবে এটি কতখানি কার্যকরি তা আমরাও জানিনা।আজ আপনাদের শেখাব কিভাবে আপনার ফোন চুরি যাওয়া মোবাইল ফিরে পাবেন। এবার আসুন বিষয়টি দেখে নেওয়া যাক।প্রথমে অ্যাপসটি ডাউন লোড করতে নীচের লিংকে ক্লিক করুন:

😛 Download Now
এখন ইনস্টল করুন।এই অ্যাপসটি ইনস্টল করলে নীচের ছবির মতো দেখা যাবে।
এখন আপনার পাসওয়ার্ড টাইপ করে Ok বাটন চাপুন।তবে দুটি বক্সে একই পাসওয়ার্ড দিতে হবে।এখন আপনার দেওয়া পাসওয়ার্ড পুনরায় টাইপ করে Ok বাটন চাপুন।এবার নিচের ছবিটি লক্ষ্য করুন
এবং Deactive এ ক্লিক করুন।প্রথম বক্সটিতে আপনার ফোন নাম্বার টাইপ করুন ও দ্বিতীয় বক্সটিতে আপনার নাম্বারে কি লিখে ম্যাসেজ আসবে তাই টাইপ করুন।তারপর Save বাটন চাপুন।এখন পূনরায় Deactive এ ক্লিক করুন এবং Ok বাটন চাপুন।

(ডুয়েল সিম মোবাইলের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে যেটি উপরের ছবি দেখে বুঝতে পারছেন)এরপর দেখবেন Deactive এর জায়গায়Active লেখা এসেছে।এখন কেও যদি আপনার ফোন চুরি করে নিয়ে আপনার ফোন সেটে তার সীমটা লাগিয়ে ফোন করে তাহলে সঙ্গে সঙ্গে আপনার নাম্বারে তার নাম্বার হতে একটি এস এম এস আসবে।এভাবেই আপনি সহজেই পেয়ে গেলেন সেই চোরের নাম্বার।এখন ইচ্ছে করলে পুলিশের মাধ্যমে আপনি তার গতিবিধি বের করে তাকে ধরেও ফেলতে পারেন।এভাবে চোর ধরা যেতে পারে।
.

প্রতিদিন ৩০০-৪০০ টাকা ইনকাম করুন 😉 🙂 😀

6 thoughts on "জেনে নিন কিভাবে ফিরে পাবেন চুরি যাওয়া মোবাইল With ScreenShoot ! ! !"

  1. শাওন Nerob shawon Contributor says:
    downlord to hoina app


  2. mdshakilbos Contributor says:
    Download link not work. So give the working link plz.
  3. NibiR Nibir729 Contributor says:
    Anti-theif naki?? amr phone a ase amon korle kaj hobe??
    1. DigitalMaMa DigitalMaMa Subscriber Post Creator says:
      ok
  4. DigitalMaMa DigitalMaMa Subscriber Post Creator says:
    ooohhh
  5. DigitalMaMa CyberWarrior Subscriber Post Creator says:
    rana vai plz

Leave a Reply