♥♥আসসালামু আলাইকুম♥♥

এই পোস্টটি মিজান ভাইয়ের লেখা

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

👉উপরের টাইটেল দেখেই হয়ত কিছুটা হলেও বুঝতে পারছেন,আজকে কি বিষয় নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম বা আলোচনা করব।তো আমি আজকে আপনাদের সামনে অসাধারণ একটি অ্যাপ নিয়ে হাজির হলাম এটার কাজ দেখলে আপনারা অবাক হয়ে যাবেন।এই অ্যাপটির মাধ্যমে আপনি আপনার ডায়াল প্যাড এবং ফোন কল অ্যাপে লক মেরে রাখতে পারবেন তাতে সুবিধা কি পাবেন।আপনি ছাড়া কারও ক্ষমতা নেই আপনার ফোন থেকে অন্য কাউকে ফোন দেয়ার।আপনাকে ছাড়া অন্য কেউ আপনার বন্ধ বা প্রতিবেশি যদি ফোনটা নিয়ে কাউকে ফোন দিতে চায় তাহলে ফোন যাবে না অটোমেটিক কেটে যাবে।ফোন দেয়ার সাথে সাথে ফোন কেটে যাবে।তো এটা কিভাবে করবেন নিচে বিস্তারিত দেখুন আর তা না হলে নিচ চেকে ভিডিও টা দেখে নিন।

👉তো প্রথমে চলে যান playstore তারপর সেখানে নিচের দেখানো Dial lock-call locker নামে অ্যাপটি সার্চ করে ডাউনলোড করুন।

👉তারপর অ্যাপটি ওপেন করুন,ওপেন করলে প্রথমে আপনাদের কাছে allow চাইতে পারে চাইলে দিয়ে দিবেন।তারপর নিচের মত পেজ আসবে সেখানে আপনারা Setting লেখার উপর ক্লিক করুন।

👉তো তারপর নিচের মত পেজ আসবে এখানে আপনাদের কিছু সেটিংস করতে হবে।তো আপনারা নিচ থেকে সেটিংস গুলা দেখে সেট করে নিবেন।

নিচে সেটিংস এবং বিস্তারিত আলোচনা করা হলোঃ

Password Protication:এটা আপনারা unprotected করে দিবেন।কারণ এটা যদি আপনারা unprotected করে না দেন,তাহলে আপনার কল এবং ডায়াল প্যাডে পাসওয়ার্ড সেট হবে।তারপর যদি আপনার বন্ধু এসে কল দিতে ধরে তাহলে তো অবশ্যই বুঝতে পারবে যে আপনি সেখানে পাসওয়ার্ড দিয়েছেন।তাই আপনারা unprotected করে দিবেন যাতে করে যেন পাসওয়ার্ড শো না করে।

Alert Message:এটাতে আপনারা Disabled করে দিন।কারণ এখানে আপনারা যদি Enabled করে দেন,তাহলে আপনার বন্ধু বা অন্য কেউ কল দিতে গেলে সেখানে কল যাবে না আর কি কারণে যাবে না তা স্ক্রিনে লেখা দেখাবে।স্ক্রিনে দেখালে তো আপনার বন্ধু বুঝে যাবে যে আপনি লক মেরে রাখছেন।তাই আপনারা এখানে Disabled করে দিবেন তাতে কোন প্রকার লেখা শো করবে না।এবং আপনার বন্ধুর বা অন্য
কেউ বুঝতে পারবে না আপনি লক মেরে রাখছেন।

Taskbar Notification:এটাতে টিক চিহ্ন দেয়া থাকবে আপনারা এটাকে উঠায় দিবেন।কারণ যে কেউ কল দিতে গেলে যেন কোন নোটিফিকেশন না আসে।

👉তারপর উপরের সেটিংস গুলা হলে একটু নিচে নামবেন নামলে নিচের মত পেজ পাবেন।এখানে সেটিংস করতে হবে কি কি সেটিংস করবেন নিচে বিস্তারিত আছে দেখে নিন।

আরও সেটিংস এবং এর বিস্তারিত আলোচনাঃ

Lock Code:এখানে আপনারা আপনাদের মন মতন ডিজিট দিবেন কারণ এটা হলো আপনার পাসওয়ার্ড এখানে যে ডিজিট টা দিবেন সেই ডিজিট গুলো ডায়াল প্যাডে ডায়াল করলে আপনার ডায়াল প্যাডটি লক হয়ে যাবে।তারপর আর কেউ কাউকে ফোন দিতে পারবে না।তাই এখানে আপনার মনে থাকে এমন ৩ + সংখ্যার ডিজিট দিয়ে দিবেন।

Unlock Code:এখানেও মনে রাখার মত কয়েকটা ডিজিট দিন।কারণ এখানে যে ডিজিট গুলা আপনি দিবেন সেগুলা ডিজিট দিয়ে আপনি ডায়াল প্যাডে ডায়াল করে আনলক করে আপনি যে কোন জায়গায় কল দিতে পারবেন।

Three Minutes Unlock Code:এখানে আপনারা আপনাদের ইচ্ছা মত অনেক গুলা ডিজিট দিবেন যত খুশি তত দিবেন।কারণ আপনি যদি এখানে শুধু ২ সংখ্যা ডিজিট দেন তাহলে ২ মিনিট পর অটোমেটিক ডায়াল প্যাড আনলক হয়ে যাবে।তাই আপনারা আমার মত অনেক গুলা সংখ্যা দিবেন।

One Call Unlock Code:এখানেও আপনারা যত খুশি তত দিবেন।অনেক গুলা সংখ্যা দিবেন কারণ এখানে যদি আপনি ৪ বা ৫ দেন বা কম ডিজিট দেন তাহলে অন্য কেউ এসে যদি ৪ বা ৫ বার ট্রাই করে তারপর অটোমেটিক ডায়াল প্যাড আনলক হয়ে যাবে।তাই আপনারা এখানে অনেক অনেক সংখ্যা দিবেন।যাতে করে লিমিটও শেষ না হয় আর আনলকও না হয়।

👉তারপর কেটে দিয়ে আপনি চলে যান আপনার ডায়াল প্যাডে তারপর সেই নাম্বার বা ডিজিট তুলুন যেটা ওখানে লক করার জন্য দিয়েছিলেন তারপর কল দিন।যে কোন সিম থেকে কল দেয়ার সাথে সাথে অটোমেটিক কেটে যাবে কলটি এবং আপনার ডায়াল প্যাডটি লক হয়ে যাবে।

👉এখন নিচিন্তে আপনি আপনার ফোনকে যে কাউকে দিতে পারেন।কারও ক্ষমতা নেই আপনার ফোন থেকে কাউকে ফোন দেয়ার।ফোন দেয়ার সাথে সাথে ফোন অটোমেটিক কেটে যাবে ১ সেকেন্ড ও দেরি করবে না।কল দিতে পারবে।

👉এখন আপনি কল দিবেন কিভাবে আপনার যখন কাউকে কল দেয়ার দরকার পড়বে সাথে সাথে আনলক করার জন্য যে সংখ্যা গুলো দিছিলেন সেটা তুলে কল দিন সাথে সাথে আনলক হয় যাবে।তারপর আপনি যে কাউকে ফোন দিতে পারবেন।আবার লক করে রাখবেন লক করার কোডটি ডায়াল করে।

👉বি:দ্রঃআমি আপনাদের সাজেস্ট করব আপনারা নিচ থেকে ভিডিওটা দেখে নিন।কারণ সেখানে ফুল প্রুফ লাইভ দেখতে পারবেন।কল দেয়া যায় কিনা সেটিংস টা সরাসরি দেখে আপনার ফোনে সেট করে নিতে পারবেন।লক করার পর কল দিলে যায় কিনা আর বিস্তারিত সব কিছুই জানতে ভিডিও টা দেখুন।

আপনারা সবার আগে নিচের ভিডিওটি দেখতে পারেন সেখানে একদম সরাসরি বিস্তারিত আলোচনা করা আছে।ভিডিওটি যদি দেখে অ্যাপটিকে ভালো লাগে,তাহলে তারপর আপনারা অ্যাপটি ডাউনলোড করে ব্যবহার করতে পারেন।h2>



👉আপনি যদি Tech (প্রযুক্তি) বিষয়ক বা অ্যাপ রিভিউ নিয়ে ভিডিও সবার পেতে চান তাহলে অবশ্যই নিচের লিংকে ক্লিক করে চ্যানেলটি subscribe করুন।

please subscribe my Channel

👉আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডি এর সাথেই থাকুন।

♥♥♥আল্লাহ হাফেজ

8 thoughts on "অসাধারণ একটি Dial locker অ্যাপ,আপনি ছাড়া অন্য কেউ আপনার ফোন থেকে কল দিতে পারবে না,না দেখলে খুব মিস করবেন।"

  1. Dx Dx Sohel Contributor says:
    gd post


    1. MD Mizan MD Mizan Author says:
      thanks vai…..
  2. Shadin Subscriber says:
    দারুণ।
    1. MD Mizan MD Mizan Author says:
      thanks vai…
    2. MD Mizan MD Mizan Author says:
      vai author kbe hoilen….
  3. Contributor says:
    দারুন অনেক সুন্দর
    1. MD Mizan MD Mizan Author says:
      thanks vai….
    2. MD Mizan MD Mizan Author says:
      plz subscribe our channel….

Leave a Reply