আসসালামু আলাইকুম।

প্রিয় বন্ধুরা,  আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন এই কামনা রইলো।

iphon5

কি ভাবছেন শিরোনামটি দেখে চমকে গেছেন? আসলে চমকানোর মতোই শিরোনামটা।যাই হোক কাজের কথায় আসি আমাদের সবার কাছে এন্ড্রয়েড মোবাইল সহজলভ্য হলেও আইফোন কিন্তু সহজলভ্য না। কারন এন্ড্রয়েড মোবাইল থেকে একটি দাম অনেক বেশী।

কিন্তু যাইহোক আমরা কিন্তু আজকে ঘিয়ের স্বাধ কিন্তু দুধ দিয়ে মিটানোর চেষ্টা করবো।আমরা সবাই জানি iOS স্টোর থেকে এন্ড্রয়েড এর অ্যাপ স্টোর অনেক বেশী শক্তিশালী। আমরা একটা যে কোন বিষয়ের উপর এপস পাওয়া অনেক সহজ।তেমনি ভাবে একটি দারুন এন্ড্রয়েড থিম দিয়ে খুব সহজে আপনার এন্ড্রয়েড মোবাইলকে আইফোন ৫ এর মতো করে ফেলতে পারবেন।থিমটি এমন ভাবে বানানো হয়েছে যাতে আপনার এন্ড্রয়েড মোবাইলটিকে আইফোনের মত লাগে।

কিভাবে করবেন চিন্তা করতেছেন?
খুব সহজ আপনি থিমটি ডাউনলোড করে ইন্সটল করে নিন। তার পর থিমটি একটিভ করে নিন। তারপরই দেখবেন আসল চমক। আপনার মোবাইল পরিণত হয়েছে আইফোন ৫ এর মত। এমনকি আপনার আগের থিমটি বা সিস্টেমটিও বিদ্যমান থাকবে। আপনাদের এতক্ষন যে থিমটির কথা বলেছি সেটা হচ্ছে iOS 7 Launcher Retina iPhone 5। যাই হোক আপনারা এটা সরাসরি মিডিয়া ফায়ার থেকে ডাউনলোড করে নিতে হবে কারন এটা এন্ড্রয়েড প্লে স্টোরে নেই আগে ছিলও।হয়তো গুগুল মামার কাছে বিষয়টা ভালো লাগে নাই তাই সরায়া দিছে স্টোর থেকে।কিন্তু প্রযুক্তি কি আর থেমে থাকে একটা উপায় না হয় একটা বের হয়ে যায়।

সরাসরি ডাউনলোড করে নিন নিচের লিঙ্ক থেকে।

Click Here To Download

পূর্বে প্রকাশিতঃ এখানে
সবাইকে ধন্যবাদ। সুস্থ্য থাকুন,ভালো থাকুন এবং সব সময় ট্রিকবিডি এর সাথেই থাকুন।

One thought on "আপনার এন্ড্রয়েড মোবাইল কে বানিয়ে ফেলুন iPhone 5 এর মত দেখতে।"

  1. fazle Contributor says:
    সামসাং এন্ড্রয়েড দিয়ে পিসি তে নেট চালাবে কিভাবে
    plz plz plz help me


Leave a Reply