বিসমিল্লাহির রাহমানির রাহিম।সবাইকে আমার পক্ষ থকেে আন্তরকি শুভচ্ছো ও সালাম।আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি ভালই আছনে।

সুপ্রিয় পাঠক ভাইদের জন্য আজ নিয়ে আসলাম দারুন এক এন্ড্রয়েড সফটওয়্যার।এবার আপনি আপনার বন্ধুকে চমক দেখান।আরে ভাই কিভাবে চমক দেখাবেন এটাই তো ভাবছেন।মানুষ তো অনেক ভাবেই চমক দেখায়।এবার আপনি একটু অন্য ভাবে দেখান।শুধু চমক নয় এই পদ্ধতি অবলম্বন করে আপনি কাউকে ব্ল্যাকমেল করতেও পারবেন।আশা করি আপনারা এটা খারাপ কাজে ব্যবহার করবেন না।

যাই হোক অনেক কথাই বললাম এবার আসল কাজের কথাই আসি।আপনি আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে যখন ভিডিও বা ফটো তুলেন তখন কেউ না কেউ আপনি কি ভিডিও করছেন তা দেখে।এক কথাই ভিডিও বা ফটো তুললে সবাই বুঝতে পারে যে আপনি মোবাইল দিয়ে কি করছেন।আর কেউ এখন দেখতেও পাবেনা ,বুঝতেও পারবেনা,এমনকি আপনার মোবাইলের পর্দায় তাকিয়ে তাকলেও বুঝতে পারবেনা যে আপনি ভিডিও করছেন। আপনি মোবাইলে অন্য কাজ করবেন কিন্তু আপনার চাহিদা অনুযায়ী ভিডিও করতে পারবেন সবকিছু গোপন রেখে।

এবার সফটওয়্যারটির নাম একটু জানুন: Secret Video Recorder

Click Here To Download

মনে করলাম আপনার ডাউনলোড ও ইন্সটল করা শেষ।এবার কাজের পালা।নিম্নের চিত্র গুলো লক্ষ্য করুন বুঝতে কোন সমস্যা হবেনা।

প্রথমে সফটওয়্যারটি অপেন করলে নিচের চিত্রের মত দেখাবে ঃ

ভিডিও রেকর্ড স্টার্ট করার জন্য মাঝখানে যে সুইচ বাটন আছে সেখানে ক্লিক করুন।ব্যাস আপনার কাঙ্খিত ভিডিওটি রেকর্ড হতে শুরু করেছে।সুইচ বাটনে ক্লিক করলে এরকম দেখাবে

ভিডিওটি সেভ করার জন্য ঐ  সুইচ বাটনেই ক্লিক করতে হবে।এবার সেভ করা ভিডিও দেখার জন্য নিচের চিত্র লক্ষ্য করুনঃলাল চিহ্নিত জায়গায় যে বাটন আছে সেখনে ক্লিক করুন।

ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

আরো নতুন নতুন টিপস পেতে এখানে ভিসিট করুন।

সবাইকে ধন্যবাদ। সুস্থ্য থাকুন,ভালো থাকুন এবং সব সময় ট্রিকবিডি এর সাথেই থাকুন।

Leave a Reply