আসসালামু আলাইকুম। ঈদ মোবারাক! সবাইকে ঈদ উল আযহা এর শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন। TrickBD এর পক্ষ থেকে সবাইকে কে টেক ওয়ার্ল্ডে স্বাগতম। ঈদ এর ব্যস্ততায় কয়েকদিন পোস্ট লিখতে না পারার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। কিন্তু আজ আপনাদের মাঝে একটি টপিক নিয়ে আসলাম আবারো। আজ আপনাদের দেখাবো আপনারা কিভাবে হটস্টার এর সিরিয়াল ডাউনলোড করে গ্যালারিতে নিবেন সরাসরি। আশা করি সবার পছন্দ হবে ইনশাল্লাহ। তাহলে চলুন শুরু করা যাক।

কিছু কথা

স্টার জলসার সিরিয়াল অনেকেই হয়তো দেখে। ছেলেরা হয়তো অনেকেই দেখে কিন্তু সবার সামনে বলতে লজ্জা পায় কারণ এটি বেশিরভাগ আমাদের মা-বোনেরাই দেখে থাকে। বাংলাদেশ ও ইন্ডিয়া তে স্টার জলসা সিরিয়ালের কত জনপ্রিয়তা সেটি হয়তো আমাদের না জানার কথা নয়। সেই সিরিয়ালগুলো শুধুমাত্র আমরা টিভিতে দেখতে পারি। তাছাড়া আপনারা হটস্টার অ্যাপ দিয়েও ডাউনলোড করে দেখতে পারবেন। কিন্তু হটস্টার অ্যাপ থেকে ডাউনলোড করতে গেলে আপনাকে ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। সেজন্য টাকার দরকার কিন্তু আমরা সেই পদ্ধতিটি গ্রহণ করবো না। তাই আজ দেখাবো কিভাবে আপনারা যে কোন সিরিয়াল এর এপিসোড ডাউনলোড করে নিতে পারবেন সরাসরি আপনার গ্যালারিতে।

সেজন্য আমাদের কিছু অ্যাপ এর প্রয়োজন পড়বে। নিচে সেগুলোর লিংক দেয়া হলো। ডাউনলোড করে সরাসরি ইনস্টল করে নিবেন।

Videoder Premium

ES File Explorer Pro

পদ্ধতি সমূহ

প্রথমেই আপনারা যে কোন ভিপিএন ডাউনলোড করে ইন্ডিয়া সার্ভার সিলেক্ট করে কানেক্ট করবেন, না হলে হবে না। আমি টার্বো ভিপিএন ব্যবহার করছি। নিচের স্ক্রীনশট গুলো দেখে খুব সহজে বুঝতে পারবেন আশা করি।

Proof

পরিশেষ

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ, আশা করি ভালো থাকবেন, পরের পোস্টে দেখা হবে। পোস্ট ভালো লাগলে অবশ্যই লাইক করুন এবং আপনার মতামত জানান।

ধন্যবাদ

13 thoughts on "Hotstar থেকে যেকোনো সিরিয়াল ডাউনলোড করে নিন গ্যালারিতে"

  1. rex boy Contributor says:
    Vai asob na dia..hoichoi app and zee5 er ta den. Onk kaje lagto..saregamapa dekhte but sesh.
    1. jahid71 Contributor says:
      আমার মনের কথা বলছেন ভাই?
  2. Dip Dey Contributor says:
    যে ডাইনলোড করছো সে আমি দেখি পুরাই রোবট
  3. Shadow Author says:
    duru mia, এগুলা কি দেন…আপনি সাইটের সকল ভিউয়ার দের কে কি হিজরা বানাইয়া ছারবেন??আপনার মতো তো আর আমরা মেয়েদের মতো সিরিয়াল দেখি না…আমাদের কাজ থাকে…পারলে custom rom পোস্ট করেন,ইদানিং সাইটে টেক নিয়ে পোস্ট পাওয়াই যায় না….সো হিজরাদের জিনিস না দিয়ে যত পারেন টেকনিয়ে,হ্যাকিং নিয়ে পুস্ট করেন.
    1. Emon Author Post Creator says:
      আপনার এরকম পোস্ট এর দরকার না পড়তে পারে ভাই। কিন্তু অনেকের হয়ত দরকার পড়বে। আর টেক ভিত্তিক পোস্ট দেয়ার চেষ্টা করবো। ধন্যবাদ
  4. noyon66 Contributor says:
    Aita bad diye hotstar a kivabe live tv mane khela dekbo?pro kabaddi ipl ba jenono series…… Mane kivabe premium account pabo and login kore chalabo
  5. HASIBUL420 Contributor says:
    Hoichoi theke download deoar jonno Telegram bot use korte paren. https://t.me/hk_robot . Shob download hoy na. 90% download deoa jay.
  6. HASIBUL420 Contributor says:
    Hoichoi theke download deoar jonno Telegram bot use korte paren. https://t.me/hk_robot . Shob download hoy na. 90% download deoa jay.
  7. Shahadat Hossain prince Contributor says:
    Bioscope , Bongobd , ei gula dan vai
  8. MD FAYSAL Contributor says:
    ভাই ডাওনলোড তো হচ্ছে না vpn connect আছে INDIA দেওয়া তবুও
  9. MD FAYSAL Contributor says:
    ভাই ডাওনলোড তো হচ্ছে না vpn connect আছে INDIA দেওয়া তবুও
  10. Nabarun Jana Contributor says:
    Bhai ami indian,ami ata jani

    But good post

    Karo kaj na korle moded videoder use koro

  11. Arif Contributor says:
    What about VIP content

Leave a Reply