আসসলামুয়ালাইম

পরম করুনাময়,অসীম দয়ালু মহান আল্লাহপাকের নামে শুরু করছি।কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।প্রতিবারের মতো আজকে ও নতুন একটি টপিক নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন শুরু করা যাক।

বিস্তারিতঃ

আজকে আমি আপনাদের কাছে আলোচনা করবো কিভাবে কোনো অ্যাপ্লিকেশন ব্যবহার ছাড়া আমাদের গোপন ফাইলগুলো লুকিয়ে পেলবো। আমি Android 5.0 Version এর প্রায় সব মোবাইলে এই সিষ্টেমটি পেয়েছি। আশা করি আপনাদের মোবাইলে ও এই অপসনটি পাবেন। আগেই বলে রাখি এটি সম্পুর্ন মোবাইলের অপসন। আপনার মোবাইলে এই অপসনটি নাও থাকতে পারে। আমাদের কম বেশি সবারই কিছু ব্যাক্তিগত ফাইল থাকে যা আমরা অন্য কাউকে দেখাতে চাইনা। তাই বিভিন্ন এপস ব্যবহার করে ফাইলগুলো লুকানোর চেষ্টা করি।সেই এপসটি কিন্তু আমাদের মোবাইলের ইন্টারনাল মেমোরি দখল করে বসে থাকে।কেমন হয় যদি ফাইলগুলো কোনো এপস ছাড়ায় মোবাইলে লুকিয়ে পেলতে পারি? হ্যাঁ বন্দুরা আজ আমি সেই ট্রিকস নিয়ে এসেছি। আপনার মোবাইলে এমন একটি অপসন রয়েছে যার মাধ্যমে খুব সহজে ফাইলগুলো লক করে রাখতে পারবেন।আপনি ছাড়া কেউ খুজে বের করতে পারবেনা। চলুন বিস্তারিত স্ক্রিনসট এর মাধ্যমে আপনাদের বুঝানোর চেষ্টা করি।

স্ক্রিনসট দেখুনঃ










আশা করি বিস্তারিত ধারনা পেয়ে গেছেন। টিউনটি যদি আপনার ভালো লাগে তাহলে একটা লাইক এবং অনুপ্রেরণামুলক একটা মন্তব্য দিয়ে যাবেন।

আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক

TechBD25.com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১৫ টাকা।এবং সাইটে রেজিষ্টেশন করলেই পাচ্ছেন ১-৫টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৫০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

★★আজ এই পর্যন্তই, ভালো থাকবেন সুস্থ থাকবেন
★★আল্লাহ হাফেজ★★

সৌজন্যেঃ TechBD25.com

9 thoughts on "কোনো এপস ছাড়ায় আপনার গোপন ফাইলগুলো(যেমনঃ ফটো,অড়িও,ভিড়িও) লক করে লুকিয়ে ফেলুন খুব সহজে ।বিস্তারিত পোষ্টে"

    1. MD RACHEL UDDIN Contributor Post Creator says:
      Thanks for your feedback
    1. MD RACHEL UDDIN Contributor Post Creator says:
      Dhonnobad priyo vai
  1. A M Contributor says:
    i know 🙂
    1. MD RACHEL UDDIN Contributor Post Creator says:
      Okkkkk
  2. Miku Contributor says:
    sob phone a ata thake na
    1. MD RACHEL UDDIN Contributor Post Creator says:
      Post a bole deowa hoyece

Leave a Reply