Be a Trainer! Share your knowledge.
Home » Android Tips » আর আপনার অনুমতি ছাড়া কোন অ্যাপস ১ কেবি ডেটা ও ব্যবহার করতে পারবে না!!!

আর আপনার অনুমতি ছাড়া কোন অ্যাপস ১ কেবি ডেটা ও ব্যবহার করতে পারবে না!!!

ইউটিউবে ট্রিকবিডিকে সাবস্ক্রাইব করুন

আসসালামু আলাইকুম।
সবাই আশাকরি ভালোই আছেন।
আজকে আরো একটি চমৎকার অ্যাপস রিভিউ নিয়ে আসলাম।

আর নয় ডেটা হারাবার ভয়!। এবার সব কিছুর কন্ট্রোল আপনার হাতে! । ডেটার লাগাম টেনে ধরুন নিজেই! ।

App Name : noRoot Firewall
Link : Play Store

এই অ্যাপসটি একটি ডেটা সেভার অ্যাপস। আর নয় অযথা এমবি খরচ। এবার ১০০% নিয়ন্ত্রণ আপনার হাতে! । ১ kb ডেটা ও আপনার অনুমতি ছাড়া ব্যবহার হতে পারবে না।

NoRoot Firewall অ্যাপসটি আপনার ফোনের সকল অ্যাপস এবং সিস্টেম অ্যাপসসহ সব অ্যাপস এর ডেটা ব্যবহার বন্ধ করতে পারে। বিশেষ করে Google Play Service। আপনি লক্ষ করলে দেখবেন, গুগল ২৪ ঘন্টাই আপনার থেকে ডেটা নিচ্ছে! ফোনের ডেটা সেভার গুগলকে কিছুই করতে পারেনা! সারাদিন নেট ব্যবহার হতেই থাকে। গুগলের লাগাম টেনে ধরতে পারে noRoot Firewall।

গুগলের ও noRoot Firewall এর মত ডেটা সেভার অ্যাপস রয়েছে। তবে সেটা ব্যবহার করা আর শিয়ালের কাছে মোরগ বন্ধক রাখা একই কথা। noRoot Firewall ব্যবহার করলে ব্রাউজিং স্পিড বৃদ্ধিপায়। কারণ এই অ্যাপ ব্যাকগ্রাউন্ড এ ডেটা ব্যবহার বন্ধ করে দিতে পারে।

noRoot Firewall স্টার্ট করলে ভিপিএন সার্ভিস চালু করে । এটি গুগলের ওই অ্যাপটি ও করে। ভিপিএন চালু হলে এটি আসলে ভিপিএন এর মত নয়। ভিপিএন এই কারণেই চালু হয় কারণ, যাতে করে অন্য কোন অ্যাপস noRoot Firewall এর অনুমতি ছাড়া চলতে না পারে। ভিপিএন চললেও এটি ভিপিএন এর মত ডেটা ব্যবহার করে না।

অ্যাপটিতে Start দিলে আপনার মোবাইলে ডেটার লাগাম পুরো আপনার হাতে দিয়ে দেয়া হবে।
ওখান থেকে Pending Access দেখতে পারবেন কোন কোন অ্যাপস ডেটা ব্যবহার করার জন্য আপনার অনুমতির জন্য অপেক্ষা করছে। দরকারি বা যেগুলো আপনি প্রয়োজনবোধ করেন, সেগুলোকে Apps থেকে টিক মার্ক করে দিবেন। আর যাদের নিষিদ্ধ করবেন, সেগুলোকে ক্রস মার্ক করে দিবেন।

আপনি কোন অ্যাপস এ ঢুকলে ও ডেটা ব্যবহার করতে পারবে না ওই অ্যাপস! যদি টিক মার্ক দেয়া না থাকে।

আপনাদের প্রশ্ন যদি হয় ,
noRoot Firewall নিজে ডেটা ব্যবহার করে?
উত্তর : কেউ সাধু নয়। আপনার ফোনের সেটিংস থেকে noRoot Firewall এর Background data বন্ধ করে দিন। তাহলে আশাকরা যায় ডেটা ব্যবহার করবে না।

ধন্যবাদ,
আজকে এই পর্যন্ত।

পোস্টি সবপ্রথম লিখেছেন আমাদের সাইটের Author  

টিউনটি কেমন হয়েছে তা পুরোটাই আপনাদের উপর নির্ভর করবে। So, কমেন্ট বক্সে লিখে ফেলুন কেমন হয়েছে। আর একটা ধন্যবাদ প্রাপ্য থাকলাম। যদি না বুঝতে পারেন, ১০ বার জিগ্যেস করুন। সমাধান দিতে চেষ্টা করব। রাত জেগে টিউন লিখতে কষ্ট ফিল করি না, তাহলে Reply দিতে দ্বিধা করব কেন.!!

আবারও ধন্যবাদ সবাই কে…

আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক
TrickNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১৫ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

6 days ago (Oct 07, 2019)

About Author (103)

Rj Sohan Rj Sohan
author

💜I Love You TrickBD💜

9 responses to “আর আপনার অনুমতি ছাড়া কোন অ্যাপস ১ কেবি ডেটা ও ব্যবহার করতে পারবে না!!!”

  1. saihum Contributor says:

    jotil app vai,, khub powerful ekta app.. erokom ekta app e khujtesilam,,.. datally thke shuru kore dataeye sb try krsi..but konotai eto powerful na..thnx,vai eto sundr ekta post korar jnno..🤩🤩



  2. saihum Contributor says:

    jotil app vai,, khub powerful ekta app.. erokom ekta app e khujtesilam,,.. datally thke shuru kore dataeye sb try krsi..but konotai eto powerful na..thnx,vai eto sundr ekta post korar jnno..🤩🤩

  3. Rj Sohan Rj Sohan Author Post Creator says:

    tnx bro

  4. Sarif Islam Sarif Islam Expert Author says:

    সুন্দর পোস্ট

Leave a Reply

Switch To Desktop Version