হ্যালো ভিউয়ার্স! আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।


আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা খুব সহজে KineMaster Pro Mod Apk ডাউনলোড করবেন।


আপনাদের পুরো টিউটোরিয়াল জুড়ে সাথে আছি আমি মেহেদী হাসান। চলুন শুরু করা যাক।


সর্বপ্রথম আপনাদের জানিয়ে দেই কোন অ্যাপের মোড ভার্সন মানে সেই অ্যাপকে হ্যাক করে তার যাবতীয় বিষয় চেঞ্জ করা। যেমন ধরুন একটি আপে কিছু ফিচারস আছে যেগুলো টাকা দিয়ে কিনতে হয়। অ্যাপ ডেভলপাররা সাধারণত ফ্রিতে ব্যবহার করতে দেয় না।

দ্রষ্টব্য: আমি অ্যাপটির ডেভলপার বাহিনীর কোন সদস্য নই। আমি কেবলমাত্র ইন্টারনেট থেকে ডাউনলোড লিঙ্কগুলি কালেক্ট করে এখানে শেয়ার করেছি।


তো ওই ফিচারস গুলা যেন সকল সাধারণ মানুষ ফ্রিতে ব্যবহার করতে পারে এর জন্য আবার কিছু মানুষ ওই অ্যাপটিকে হ্যাক করে। ফলে সেই সকল পেইড ফিচারস গুলো খুব সহজে ব্যবহার করা যায়। মূলত এই বিষয়টা/জিনিসটা করাকেই বেশির ভাগ মানুষ অ্যাপ মোড বলে চেনে।

তো আজকে আমি আপনাদের সাথে ঠিকই এমনই একটি জনপ্রিয় অ্যাপের মোড ভার্সন শেয়ার করবো আপনাদের মাঝে। 

যদিও ট্রিকবিডি এর অনেক ভাই এই বিষয়ে পোস্ট করেছে কিন্তু সেগুলো বহুদিন আগের ছিল এবং ব্যাকডেটেড হয়ে গেছে। তাই আমি আবারও এটা পোস্ট করলাম Kinemaster অ্যাপ এর নিউ ভার্সন নিয়ে। কোন অভিযোগ থাকলে কমেন্ট বক্সে জানাতে পারেন।


যারা ইউটিউবে ভিডিও এডিটিং করে তারা এই অ্যাপটি সম্পর্কে সম্পূর্ণরূপে ধারণা আছে। আর যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলি এই KineMaster Pro Mod Apk হচ্ছে একটি ভিডিও এডিটিং অ্যাপ।

মোবাইল দিয়ে এই অ্যাপের মাধ্যমে এডিটিং করতে গেলে বলা যায় মোটামুটি প্রফেশনালভাবে এডিটিং করা যায় এই অ্যাপের মাধ্যমে।


যদি আপনার কম্পিউটার বা ল্যাপটপ না থেকে থাকে কিন্তু ইউটিউবের জন্য ভিডিও এডিটিং করতে চান তাও আবার প্রফেশনালভাবে সে ক্ষেত্রে আমার সাজেশন Kinemaster বাদে আপনি এমন কোন অ্যাপ পাবেন না যেখানে কম্পিউটার লেপটপ এর বিকল্প হিসেবে মোবাইল দিয়ে ভিডিও এডিটিং করতে পারবেন।

আরেহ..! অ্যাপটির বর্ণনা দিতে দিতেই অনেক কিছু লেখা হয়ে গেছে তো চলুন এখন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক কিভাবে আপনারা এই অ্যাপটি আপনাদের মোবাইল ফোনে ডাউনলোড করে ইন্সটল করবেন।

অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনাকে সর্বপ্রথম আমার দেওয়া এই নিচের লিংকে ক্লিক করতে হবে।


লিংকে ক্লিক করার পর শুরুতে এরকম একটি ইন্টারফেস দেখতে পাবেন।

তারপর এখান থেকে নিচের দিকে স্ক্রল ডাউন করা শুরু করবেন স্ক্রল ডাউন করতে করতে দেখতে পাবেন Go To Download Page নামে একটা অপশন আছে সেটাতে ক্লিক করুন।


তারপর আবার এরকম একটি ইন্টারফেস আসবে এখন এখানের সর্বপ্রথম যে লিঙ্কটি রয়েছে সেটাতে ক্লিক করা মাত্রই আপনার কাঙ্খিত অ্যাপটি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।


ডাউনলোড করা হয়ে গেলে অন্যান্য যেভাবে ইন্সটল করেন এই অ্যাপটির ঠিক একইভাবে ইন্সটল করে ইনজয় করতে থাকুন। কেননা এই অ্যাপের মাধ্যমে আপনি ঐ সকল ফিচারস গুলা ফ্রিতে ব্যবহার করতে পারবেন যেগুলোর টাকা দিয়ে কিনতে হয়।

আশাকরি টিউটরিয়ালটি ভালো লেগেছে যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই লাইক কমেন্ট করবেন। কারণ আপনার একটা লাইক ও কমেন্ট আমাকেও অনুপ্রেরণা যোগাবে আমার পরবর্তী পোস্টের জন্য।

সম্পূর্ন পোস্ট টি এত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।






















8 thoughts on "Updated KineMaster Pro Mod Apk ডাউনলোড করুন খুব সহজে আর সাথে নিয়ে নিন নানারকম গুরুত্বপূর্ণ ফিচারস!"

  1. Md Shahin Md Shahin Contributor says:
    Andorid version 6 a layer kaj korbe bro


  2. Shakil135 Contributor says:
    নিউ ফিচার কি আছে সেটাতো বললেন না?
    1. Mehedi Mehedi Author Post Creator says:
      বর্তমান আপডেটেড ভার্সন এ যেসব ফিচারস আছে, এই মুড ভার্সনেও একই সব ফিচারস আছে। তাই পোস্টে উল্লেখ করা হয়নি।
  3. Zihad Ahmed Zihad Ahmed Author says:
    প্রশংসণীয় 💕
  4. sohel234 Contributor says:
    Video Leyar add ase to…onk apps a to pai na
  5. HQ SHAKIB Pro HQ SHAKIB Pro Author says:
    6.0 version er niche kew download koriyen na … Eta 6.0+ chara layer support krbe na ar 240p / 360p er upore video import hbe na ..

Leave a Reply