বিসমিল্লাহির রহমানির রহিম

কেমন আছেন বন্ধুরা আসা করি সবাই ভাল আছেন? আমি তোমাদের দোয়ায় ভাল আছি। আজকের পোস্টের বিষয় হচ্ছে কিভাবে আসল ফোন যাচাই বা চিনবো।হয়তো এই সম্পর্কে অনেক পোস্ট হইছে। তারপর আমি সবার কিছু ভুল ধারনা জন্য পোস্ট টি আমি আমার নিজের ভাষায় লিখা চেস্টা করছি। ভুল হলে ক্ষমা চোঁখে দেখবেন। ,


কিভাবে আমরা বাজার থেকে আসন স্মার্ট ফোন কিনবো?

এখন বর্তমান যোগ টেক্নলজির।বর্তমানে এই টেক্নলজির যোগে স্মার্টফোন ব্যবহার করে না এখন মানুষ খুবই কম। প্রতিদিনের নিত্যনতুন কিছু জানার জন্য আমরা আমাদের স্মার্টফোন ফোন ব্যবহার করে থাকি।বর্তমানে নকল স্মার্টফোনে ঘেড়া দেশ। আজ আমি ছোট্ট একটা ট্রিকস মাধ্যমে জানতে পারবেন কিভাবে আসল স্মার্টফোন কিনবেন।অনেক বড় ভুল থেকে বেঁচে জাবেন।আমরা দোকানে গিয়ে আসল বা নকল স্মার্টফোন চিনি না? যার কারনে দোকানদার আমাদের আসল না নকল স্মার্টফোন দিল তা দেখতে পারি না? কিছু দিন ব্যবহারের পর ফোন নস্ট হয়ে যায়। তাই আজকের এই পোস্ট সবাই জন্য।


তাহলে শুরু করা যাক

আসল স্মার্টফোন চেনার জন্য আমাদের ফোন টি হাতে নিতে হবে। মোবাইলের ডায়ালপেইডে গিয়ে টাইপ করতে হবে *#০৬#

তারপর স্কীনসট ফোল করুন।দেখুন আমাদের টাইপ করা কোড হতে আমাদের ফোন কিছু আইমি কোড দিয়েছে। এখন আমাদের অন্য একটা ফোনের সাহায্য নিতে হবে।অন্য ফোনের গুগল গিয়ে এই লিংক ক্লিক দিন তারপর একটা ওয়েবসাইট দেখাবে।

এখান থেকে আপনার আই মি নাম্বার দিয়ে ক্যাপটা পুরুন করে chack ক্লিক দিন।

তারপর দেখুন আপনার ফোনের সব কিছু দেখাচ্ছে। কোন মডেল কোন বেন্ডের ফোন ফোনের ছবি সব কিছু ভাল করে দেখে তারপর ফোন কিনুন।

ধন্যবাদ সবাই পোস্ট টি কস্ট করে পড়ার জন।

সব ধরনের ট্রিকস ও অনলাইন ইনকাম সম্পর্কে জানতে আমার গ্রুপে জইন দাও। এই গ্রুপে অনলাইন ইনকাম জন্য ১০০% দেয় এই ধরনের সাইট পাওযা যাবে গ্রুপে। গ্রুপ লিংক???

না বুঝলে ভিডিও টি দেখতে পারেন,,,,,লিংক

7 thoughts on "আসল স্মার্টফোন চেনার উপার | how to check mobile phone original or duplicate"

  1. RS ABUBOKOR Contributor says:
    বানানে এত্ত ভুল কেন?
  2. Sakhawat Author says:
    আপনি হয়তো জানেন না যে কপি ফোনের কোম্পানিগুলো সেম মডেলের অন্য একটি ফোনের IMEI কপি করে তাদের তৈরী করা কপি ফোনে বসিয়ে দিতে পারে.

Leave a Reply