কেমন আছেন সবাই? নিশ্চই ভালো আছেন। আমারও এটাই চাওয়া যে আপনারা ভালো থাকবেন। এই প্রযুক্তির প্লাটফর্মে কি কেউ খারাপ থাকতে পারে? এখানে ঘুরা ঘুরি করলেই প্রযুক্তি বিষয়ে নানা জ্ঞান অর্জন করা যায়। আমার জ্ঞান তেমন ভালো না হলেও চেষ্টা করি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করার। তবে আপনাদেরকে আবারও এই প্রযুক্তির প্লাটফর্মে স্বাগতম জানাচ্ছি। আর বেশি কথা বলবনা চলুন কাজের কথায় আসি।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করব দারুণ একটি Android Software। এই এপটি অনেক কাজের। ধরে নিন আপনার মোবাইলে কেউ ভূল প্যাটার্ন চাপল। সাথে সাথে এই এপটি তার ছবি তুলবে। এপটি হল Hidden Eye
ধরুন আপনার Android মোবাইলটা প্যাটার্ন লক করেছে। কেউ ওটা খোলার জন্য চেস্টা করছে। ভুল প্যাটার্ন চাপলেই ধরা পরবে চোর। এভাবে যদি কেউ আপনার প্যাটার্ন লক খোলার চেস্টা করে তা হলে এই সফটয়ারটি উক্ত ব্যক্তির ছবি তুলে রাখবে। যা আপনি দেখতে পারবেন।

এভাবে বারবার ভুল প্যাটার্ন (তিনবার) চাপলে কল রিংটোন বেজে উঠবে যা সহযে চোর ধরা পরবে।

নিচের মত করে হিডেন আয় সেট করবেন।
Security Status-On
Sound Alarm After 3
Attemptes। টিক দিন Show Intruders On Unlock-
টিক দিন

এবার পাওয়ার বাটন চেপে মোবাইল লক করুন। দু এক বার ভুল প্যাটার্ন চাপুন তারপর সঠিক প্যাটার্ন চেপে লক খুলুন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Hidden Eye.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Hidden Eye

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের Android Apps থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

One thought on "এবার চোরের দিন শেষ। ভূল প্যাটার্ন চাপলেই ছবি তুলবে আপনার Android মোবাইল। নিয়ে নিন ছোট একটি Android Software।"

  1. sakibsantahar Author says:
    nice.thanks for share.


Leave a Reply