Howdy Everyone,

স্মার্টফোনে কিংবা  কাজের ফাঁকে পিসির/মোবাইলের  সামনে বসে থেকে বোর হয়ে যান আপনি? টাইম পাস করার জন্য গেমস কিংবা গান শুনতেও আপনার ভালো লাগে না? তাহলে আজকের পোষ্টটি আপনারই জন্য। বোরিং সময় কাটিয়ে উঠতে কিংবা মজাদার টাইম পাস করার জন্য ইন্টারনেটে মজাদার ওয়েবসাইটের অভাব নেই।  সেরকমই কিছু মজাদার ওয়েবসাইট নিয়েই আজকে আমার এই পোষ্ট। তবে আগেই বলছে রাখছি নিচের সকল ওয়েবসাইটগুলোই এক কথায় বলতে গেলে Useless কিন্তু একই সাথে entertaining । আর এই ওয়েবসাইটগুলোর বেশিরভাগই একবারের বেশি আপনি ভিজিট করবেন না, কিন্তু এই একবারের  ভিজিট করার সময়ই ওয়েবসাইটগুলোর stupidity দেখে আপনার মুখে হাসি ফোঁটবেই। তো চলুন আর ভূমিকায় কথা না বাড়িয়ে ওয়েবসাইটগুলোকে এক  নজরে দেখে নেই:

 

?The Useless Web ?

ইন্টারনেটের সবথেকে Useless ওয়েবসাইটগুলোতে যেতে চান? তাহলে The Useless Web সাইটে চলে আসুন, বলতে গেলে এটা নিজেও একটা বেহুদা (useless) ওয়েবসাইট। The Useless Web সাইটে গেলে একটি পেজ পাবেন, সেখানে please বাটনে ক্লিক করলে আপনি অন্য একটি Useless ওয়েবসাইটে চলে যাবেন, এভাবে প্রতিবার ক্লিক করলে নতুন নতুন “Useless” য়ে আপনি চলে যাবেন।

 

?Hacker Typer?

হলিউডের বিভিন্ন মুভিতে হ্যাকারদের টাইপিং করা দেখেছেন? কত দ্রুত কোডিং টাইপ করতে পারে ওরা আসলেই অবাক (!) করার মতো।যদি এইসব দ্রুত হ্যাকিং টাইপের মতো যদি আপনার টাইপের স্বাদ পাবার ইচ্ছে হয় তাহলে এই Hacker Typer ওয়েবসাইটটি আপনার জন্য একটি উপযুক্ত Useless ওয়েবসাইট। সাইটে চান এবং কিবোর্ডে জগাখিচুরিভাবে যেকোনো কিছু টাইপ করতে থাকুন, দেখবেন যে আপনার টাইপকৃত অক্ষরগুলো স্ক্রিণে ওইসব মুভির সাইটে আসবে।

 

?Weave Silk ?

খুব সুন্দর আর্টওয়ার্ক তৈরি করার ইচ্ছে? কিন্তু তেমন অভিজ্ঞতা নেই আপনার? তাহলে Weave Silk সাইটটি আপনার জন্য। Weave Silk সাইটে চলে যান এবং মাউস কার্সর ঘুরিয়েই আপনি বিভিন্ন ধরণের amazing ক্রিয়েটিভ আর্ট অটোমেটিক্যালি বানাতে পারবেন কোনো প্রকার ড্রয়িং স্কিল ছাড়াই!

 

?Incredi Box?

ইন্টারনেটে হুদাই টাইমপাস করার আমার নিজের ব্যক্তিগত পছন্দের সাইট হচ্ছে এই Incredi Box। এই সাইট থেকে আপনি নিজের মতো করে সাউন্ড বানাতে পারবেন, অর্থাৎ নিজের মতো করে মিউজিক বানাতে পারবেন এবং সেগুলোকে প্লেব্যাকও করতে পারবেন। মিউজিক নিয়ে মজা করা যাদের শখ তারা অবশ্যই একবার সাইট থেকে ঘুরে আসতে পারেন।

 

A Soft Murmur

আপনি যদি ন্যাচারাল সাউন্ডের ফ্যান হয়ে থাকেন তাহলে এই সাইটটি আপনার জন্য বেস্ট। A Soft Murmur সাইটে গিয়ে আপনি বিভিন্ন ধরণের প্রাকৃতিক সাউন্ড শুনতে পারবেন যেগুলো আপনার সকল স্ট্রেট এবং মেন্টাল পেইন সারিয়ে তুলতে পারবে।

 

?Touch Pianist?

পিয়ানো বাজাতে ভালোবাসেন? তাহলে এই ওয়েবসাইটটি আপনার জন্য। কোনো প্রকার এক্সট্রা সফটওয়্যার বা স্মার্টফোন অ্যাপ
ছাড়াই এই ওয়েবসাইটে গিয়ে আপনি কিবোর্ডের বাটন প্রেস করে পিয়ানো বাজাতে পারবে। এই ওয়েবসাইট এই পিয়ানো বাজানো ছাড়া আর কোনো কাজেরই না।

 

?Sneeze The Dragon ?

যদি আসলেই খুব বোর ফিল করেন তাহলে এই সাইট থেকে ঢুঁ মেরে আসতে পারেন। এই সাইটটি Javascript এবং Ruby এর সাহায্যে তৈরি করা হয়েছে। এখানে এসে আপনি জাস্ট মাউস বাটন ক্লিক করতে থাকবেন, যত বেশি ক্লিক করবেন তত বেশি স্কোর হবে আর এনিমেটেড ড্রাগনটি তত বেশি জোরে “হাঁচি” দেবে! ব্যাস এটুকুই!

 

?Time’s Timelapse ?

 

আরেকটি ইন্টারেস্টিং ওয়েবসাইট হচ্ছে Time’s Timelapse। এই সাইটটি Time Magazine এবং Google এর সম্মিলিত একটি ফান ওয়েবসাইট। এই সাইটে গিয়ে আপনি Amazon Forest, Dubai, Columbia Glacier, Las Vegas সহ বিভিন্ন অঞ্চলের স্যাটালাইট ইমেজ দেখতে পারবেন। শুধু বর্তমানেরই নয় বরং বিগত ৩ দশকের স্যাটালাইট ইমেজও আপনি দেখতে পারবেন।

 

?Solve The Riddle ?

লিস্টের আরেকটি ইন্টারেস্টিং ওয়েবসাইট হচ্ছে Solve The Riddle। এই সাইটে আপনাকে বিভিন্ন ধাঁধাকে সলভ করতে হবে।
আর এই ধাঁধাগুলো প্রতিটি লেভেলে ধীরে ধীরে কঠিন হতে থাকবে। সাইটিতে মোট ৮১টি লেভেল রয়েছে যা আপনার টাইম পাসের জন্য যথেষ্ট।

 

?Magic Pen? 

আরেকটি মজাদার ওয়েবসাইট হচ্ছে ম্যাজিক পেন। এই সাইটে আপনাকে স্ক্রিণের একপাশ থেকে অন্যপাশে একটি লাল বলকে পুশ করতে হবে।
আর পুশ করার জন্য আপনাকে নিজে থেকে বিভিন্ন শেইপকে এঁকে নিতে হবে। adobe flash player না থাকলে game চলবে না
এরকম আরো কিছু Game এ আপনার সঙ্গি হতে রাজি, আপনি??

 

?Engrish ?

আরেকটি নিছক ফানি ওয়েবসাইট হচ্ছে Engrish। নাম শুনেই বুঝতে পারছেন যে এই সাইটটি ভুল বানানের উপর ফানি একটি ওয়েবসাইট। বিশ্বের বিভিন্ন দেশের গ্রামাটিক্যাল এবং ভূল বানানেন বিভিন্ন প্রডাক্ট, স্ট্রিট সাইট, বোর্ডস ইত্যাদির ছবি রয়েছে এই সাইটে। এগুলো দেখলে আপনার হাসি আসবেই!

 

এই ছিলো ইন্টারনেটে টাইম পাস করার মতো কয়েকটি ওয়েবসাইট। আশা করবো বোরিং কাটিয়ে উঠার জন্য এই সাইটগুলো আপনাকে বেশ সাহায্য করবে।এই সাইটগুলো ছাড়াও আরো বেশ কয়েকটি useless এবং নিছক বিনোদনমূলক সাইট রয়েছে যা গুগলে সার্চ করলেই আপনি পেয়ে যাবেন।

BYE?

6 thoughts on "আপনার বোরিং সময়ের জন্য কিছু ইন্টারেস্টিং ওয়েবসাইট"

  1. Dip Dey - Walker #57341 Contributor says:
    Vai Agula To Android A Hobe Na / Hacker Typer O Work Korbe Na Android A ? Android Ar Kisu Funny Site Den
    1. Shakib Expert Author Post Creator says:
      ai shobgula site androaid+pc supported…try kore dekhun….

      hacker site ta ami akhn try korlam…smoothly choltase vai❤️?

  2. Mr.Potato Contributor says:
    tnx bro…….
  3. Mr.Potato Contributor says:
    tnx bro…….❤
  4. Habibul Bashar Contributor says:
    Thanks bhai. Incredi Box ta just oshadharon chilo

Leave a Reply