আপনার অ্যানড্রয়েড ফোন দিয়ে বিশ্বের যেকোনো দেশে ফ্রি VOIP কল করুন ।

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। ফ্রি কল নিয়ে টেকটিউনসে অনেক টিউন হয়েছে। কিন্তু সবগুলো কাজের না। আবার কিছু কিছু অ্যাপ আছে যেগুলাতে দুইজনেরই আইডি থাকতে হয়। মোবাইল ফোনে কল করতে হলে ক্রেডিট কিনতে হয়।

VOIP কল কি? আশাকরি সবাই জানেন। বেশি ভেঙে বলতে পারবো না। জারা জানেন না শুধু তাদেরকে বলছি মোবাইল থেকে মোবাইল এ ইন্টারনেট এর মাধ্যমে কল করার পদ্ধতি কে সাধারনত VOIP কল বলে।

আমি আজকে আপনাদের সাথে অ্যান্ড্রএড ফোন এর একটি অ্যাপ শেয়ার করবো, যা দিয়ে আপনি বিশ্বের যেকোনো দেশে ফ্রি VOIP কল করতে পারবেন। অপর প্রান্তের লোকের কোন প্রকার আইডি বা ইন্টারনেট কানেকশন এর প্রয়োজন নেই। আপনি যখন কল দিবেন, অপর প্রান্তের লোকটার কাছে সাধারন মোবাইল টু মোবাইল এর মত একটা কল যাবে এবং রিসিভ করলে কথা বলতে পারবেন।

 

pointপ্রথমে অ্যাপটি Comfi free International call.apk

 

অ্যাপ টা ইন্সটল করার পর ওপেন করুন। তারপর আপনার মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট করুন। একাউন্ট একটিভ হলে আপনি ৪৫ মিনিট ফ্রী কল করতে পারবেন যে কোন দেশে।

এখন Account টেব এ ক্লিক করুন। সেখান থেকে Invite friends & Earn credit এ ক্লিক করে আপনার বন্ধুদের ইনভাইট করুন আর ক্রেডিট আয় করুন।

এবার Keypad টেব এ আপনার নাম্বারটি তুলুন। Comfi call এ ক্লিক করুন। এখন আপনার মোবাইলে একটি কল আশবে। কলটি রিসিভ করে কিচ্ছুক্ষণ ওপেক্ষা করুন। তারপর আপনার কানক্ষিত নাম্বারটিতে কথা বলতে পারবেন।

আশাকরি সবাই বুঝতে পেরেছেন।

আশাকরি ভুলগুলো ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

2 thoughts on "আপনার অ্যানড্রয়েড ফোন দিয়ে ফ্রি VOIP কল করুন বিশ্বের যেকোনো দেশে।"

  1. atik22 Author says:
    ami kono minutes paine call o jahna


Leave a Reply