স্বাগতম, সবাইকে আমার আজকের এই নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা । কারন trickbd এর সাথে থাকলে সবাই খুবই ভালো থাকে । আমার আজকের পোষ্টটা সবার জন্য না। পোষ্টটা তাদেরই কাজে লাগবে যারা Samsung মডেলের নিউ ভার্সনের ফোন ব্যাবহার করেন। আপনারা যারা এই ব্যান্ডের ফোনে ফ্রি ফায়ার বা অন্যান্য গেইম খেলেন, তখন দেখা যায় যে প্রতিদিন ফোনের মেমরি clear হয়ে যায়। আর এতে করে আপনি যতবার গেইমে ঢুকতে যান আপনার কাছে আপডেট চায়। তাছাড়াও গেইমে আপনি যেসব ফাইল যেমন: gun skin, vehicle skin, dress ইত্যাদি ডাওনলোড করেছিলেন সেগুলো ডিলিট হয়ে যায়। আজকে আমি আপনাদেরকে এই সমস্যার সমাধান করে দিব।

তো চলুন কথা না বাড়িয়ে আমরা main পোষ্টে চলে যাই।




প্রথমে আপনার মোবাইলের সেটিং এ যাবেন।

তারপরে ‍সার্চ অপশনে ক্লিক করবেন। এখানে আপনি booster লিখে সার্চ দেবেন। দেখবেন এখানে storage booster নামে একটা সেটিং আছে। এখানে ক্লিক করবেন।

তারপর auto delete unnecessary data লেখায় ক্লিক করবেন।

তারপর এই অপশনটা বন্ধ করে দেবেণ।

ব্যাস, আপনার কাজ শেষ। এবার থেকে আর আপনার ফোনের মেমরি outomatically clear হবে না।

তো তাহলে আমার আজকের পোষ্ট এই পর্যন্তই। আশা রাখি পোষ্টটা আপনাদের কাজে দিবে।

মানুষ মাত্রেই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাপ করে ‍দিয়েন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে ‍দিয়েন।

কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।
আর নিত্য নতুন ট্রিক্স এবং free fire সম্পর্কিত যেকোন আপডেট পেতে আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইভ করে সাথেই থাকুন।


আর যেকোন প্রবলেমে ফেসবুকে আমি

তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।




One thought on "samsung user দের storage booster problem fixing, free fire খেলার সময়ে আর internal downloaded file delete হবে না- বিস্তারিত পোস্টে"

  1. Murad Hasan 55 Murad Hasan 55 Contributor says:
    thanks vai,,, eta prblem onek din thekenface kortecilam bar bar data delete hoye jay,,, aj fix holo,, thanks vai,,, ekhon sudhu android 11 e data folder kiavbe access korbo seta den


Leave a Reply