আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা? আশা করি সবাই ভাল আছেন। আমরা যারা অ্যান্ড্রয়েড ব্যবহার করি তাদের কাছে MX PLAYER একটি অতি পরিচিত নাম। কারণ ৯৯% ব্যবহারকারী MX PLAYER ব্যবহার করে।তবে এবার চলুন আমরা MX PLAYER pro LATEST VERSION  ব্যবহার করি।

ডাউনলোড লিনকঃ MX Player Pro

Description
THIS IS THE AD-FREE VERSION OF MX PLAYER.
MX Player – The best way to enjoy your movies.
a) HARDWARE ACCELERATION – Hardware acceleration can be applied to more videos with the help of new HW+ decoder.
b) MULTI-CORE DECODING – MX Player is the first Android video player which supports multi-core decoding. Test result proved that dual-core device’s performance is up to 70% better than single-core devices.
c) PINCH TO ZOOM, ZOOM AND PAN – Easily zoom in and out by pinching and swiping across the screen. Zoom and Pan is also available by option.
d) SUBTITLE GESTURES – Scroll forward/backward to move to next/previous text, Up/down to move text up and down, Zoom in/out to change text size.

e) KIDS LOCK – Keep your kids entertained without having to worry that they can make calls or touch other apps. (plugin required)
Subtitle formats:
– DVD, DVB, SSA/ASS Subtitle tracks.
– SubStation Alpha(.ssa/.ass) with full styling.
– SAMI(.smi) with ruby tag support.
– SubRip(.srt)
– MicroDVD(.sub)
– VobSub(.sub/.idx)
– SubViewer2.0(.sub)
– MPL2(.mpl)
– PowerDivX(.psb)
– TMPlayer(.txt)
– Teletext
– PJS(.pjs)
– WebVTT(.vtt)

3 thoughts on "MX Player এর ফ্রি ভার্সনতো অনেক চালাইলেন। এবার একটু PAID Version চালিয়ে দেখুন। নিয়ে নিন MX Player Pro এর সর্বশেষ ভার্সন একদম ফ্রীতে।"

  1. ssarker says:
    আসসালামু আলাইকুম।আশা করি আপনারা সবাই ভালো আছেন।যদি কোনো ভুল হয়ে থাকে তাহলে দয়া করে ক্ষমার চোখে দেখবেন।আজকে আমি আপনাদের সাথে একটু আয়ের ব্যাপার নিয়ে আলোচনা করবো।আজকে আমি তাদের আয়ের ব্যাপারে কথা বলব,যাদের পিসি নেই এবং পিসি থাকা সত্ত্বেও পিটিসি বা অন্যকোনো জায়গা থেকে আয় করতে পারছেন না।যারা জানেন এ সম্পর্কে তারা লগিন করে দেখুন,অনেক ভালো ডলারের এড দিচ্ছে।
    তো চলুন শুরু করা যাকঃ
    প্রথমে অ্যানড্রয়েড ব্যবহারকারিরা নিচে থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন।
    Download WHAFF REWARDS app from Google PLay Store
    Or,
    Download from Here-(Clear the space in the link)
    h t t p : / / b i t . l y / 1 M u T j j e
    ডাউনলোড করার পর যথারীতি ইনষ্টল করুন এবং ওপেন করুন।ওপেন করার পর দেখবেন পেজ আকারে আপনাকে টিউটোরিয়াল শেখাচ্ছে কিভাবে এখান থেকে আয় করবেন।দেখার পর আপনি উপরের মেনুর বামদিকে দেখবেন লগিন লেখা আছে,সেখানে ক্লিক করুন।করার পর দেখবেন ফেসবুক পেজ লোড হয়েছে।এখন আপনার ফেসবুক আইডি দিয়ে লগিন করুন।যদি কোনো Invitation Code চায় তাহলে এই কোড দিয়ে দিবেন।কোডটি হলঃBG42026.এটা না দিলে আপনি লগিন করতে পারবেন না।তবে কোনো কোনো মোবাইলে না ও চেতে পারে।আপনি যদি এই কোড দেন তাহলে আপনি ০.৩০$ ডলার পাবেন আপনার একাউন্টে।আর যদি কোড না দেন তাহলে কিছু পাবেন না।এটাকে রেফারেল লিঙ্ক মনে করবেন না।এটি দিলে আপনার আয়ের পরিমাণ অনেকটা বেড়ে যাবে আর কি।এই হচ্ছে বেসিক।
    এখন কথা আয় বাড়াবো কিভাবে?
    আপনি লগিন করার পর দেখতে পাবেন অনেকগুল গেম অথবা সফটওয়্যার এসেছে।এগুলো খুব ছোট এম্বির হয়।যদি কোনোটি বড় এম্বির হয় তাহলে প্যাকেজ ডাটা ব্যবহার কারিরা এড়িয়ে যান।আপনি এগুলো ডাউনলড করলে ০.২০ থেকে ০.৯০ এবং মাঝে মাঝে ১.৩০ ডলার ও পেতে পারেন।তাছাড়া ও এগুলো প্রতিদিন ব্যবহার করলে আপনাকে ০.০৫ থেকে ০.২৫ ডলার পর্যন্ত পে করবে।আবার আপনি যদি কোনো কিছু ডাউনলোড করেন এবং তা প্রতিদিন ওপেন করেন।তাহলে ২ দিন পর আপনি ০.১০ ডলার পাবেন।তাছাড়া আপনি প্রতিদিন Whaff এ ঢুকলে ০.০১ ফ্রিতে দিবে।এটাকে বলে রেগুলার এটেনডেন্স।
    মিনিমাম পেআউট কত?
    মিনিমাম পেআউট মাত্র ১০ ডলার।পেপাল এর ক্ষেত্রে ১০.৫০ ডলার।
    ১০ ডলার আয় করতে তো অনেক সময় লাগবে,তাই না?
    মোটে ও না।এটা শুধু দেখতে মনে হয়।ইনশাল্লাহ ৫-৯ দিনেই আপনি পৌছাতে পারবেন।আমার ৯.২৪ ডলার হয়েছে ৭ দিনে।
    পেমেন্ট কিভাবে নেব?
    তারা Paypal,Amazon Gift Card,League Of legends,Itunes,Playstation Store Giftcard,Steam Giftcard,Xbox Giftcard,Facebook Giftcard এ পে করে।Playstore Gift Card এর মাধ্যমে আপনি Clash Of Clans এর জেমস কিনতে পারবেন।
    পেমেন্ট দিতে কত সময় লাগে?
    সরবোচ্চ ৭২ ঘন্টা।কিছু কিছু সময় আরো ৫-৬ ঘণ্টা বেশি সময় নেয়।
    তারা পেমেন্ট দিবে তো?
    ১০০% দিবে।বিস্বাস না হলে গুগলে সার্চ করুন।অসঙ্খ্য পেমেন্ট প্রুফ পাবেন।
    আজ এ পর্যন্তই।যারা Whaff ইতিমধ্যে ব্যবহার করছেন তারা অপেক্ষায় থাকুন।আমি শীঘহ্রই আপনাদের সাথে একটি ট্রিক শেয়ার করব,প্রাণপ্রিয় টেকটিউনসের সাথে।
    কোনো সমস্যা হলে টিউমেন্টে জানাবেন।সাহায্য করার জন্য রয়েছি।ভালো থাকবেন,ভালো রাখবেন।
    আসসালামু আলাইকুম।


  2. Black_dragoon Author says:
    Download tohhh hoy na vi
  3. Kamrul Hasan Shuvo.004 Contributor says:
    বেশি কথা বলব না। এই এপস টা খুবই প্রয়োজন যারা বই পড়তে খুব ভালোবাসেন তাদের জন্য। photo to PDF/DOC converter
    নিচের লিন্ক থেকে ডাউনলোড করুন
    [url=http://bdupload.net/7zdk4q6x4rz8]click here[/url]

Leave a Reply