এন্ড্রয়েড স্মার্টফোন নিয়মিত ব্যাবহার করেন অথচ Officesuit এর নাম শুনেন নি এমন মানুষ খুব একটা পাওয়া যাবেনা।কলেজ ভার্সিটি পড়ুয়া ছাত্র-ছাত্রীদের জন্য মাস্ট হ্যাভ একটি অ্যাপ এটি।এছাড়া এটি অনেক কাজে ব্যবহার হয় যা বিস্তারিত লিখতে গেলে বিশাল একটি আর্টিকেল হয়ে যাবে!!তবু চলুন এর বিশেষ কিছু ফিচার সংক্ষেপে দেখে নেই।
.
১।Officesuit দ্বারা আপনি খুব সহজেই পাওয়ারপয়েন্ট এর কাজ করতে পারবেন এছাড়া ওয়ার্ড এক্সেল ভিউ,ইডিট,মেইক করা,ডকুমেন্ট পিডিএফ এ কনভার্ট করা এছাড়া বিভিন্ন ফাইল ম্যানেজ করতে পারা যাবে এই অ্যাপ দ্বারাই।
.
২।অফিসের কাজের বিভিন্ন অ্যাটাচমেন্ট তৈরি+ইডিট করা সহ বিভিন DOC, DOCX, DOCM, XLS, XLSX, XLSM,
PPT, PPTX, PPS, PPSX, PPTM, PPSM. ফরম্যাটের ফাইল গুলো খুব সহজেই মেইক করতে পারবেন।
.
৩।পিডিএফ বই পড়ার জন্য আদর্শ অ্যাপ হতে পারে এটি।এছাড়া পিডিএফ ক্যামেরা দিয়ে যেকোন ছবি তুলে সেটাকে পিডিএফ ফাইলে কনভার্ট করতে পারবেন।জাস্ট ক্লিক টু পিডিএফ!!
.

৪।যেকোন ফাইল তৈরি করে সেটা সংরক্ষণ করে রাখা।এছাড়া বিশ্বের প্রায় ৫৬ টি ভাষার মাধ্যমে কাজ করতে পারবেন এবং যেকোন ফাইল সিকিউরিটি কোড দিয়ে লক করেও রাখতে পারবেন
.
৫।যেকোন এক্সেল এ কাজ করার সময় ফিল্টার অ্যাটাচ করা থেকে শুরু করে ইমেজ অ্যাড বা ক্যামেরার ব্যবহার,চার্ট ইডিট করা এবং সেটাকে CSV ফরম্যাটে সেইভ করতে পারবেন!!
.
*Officesuit ফ্রী ভার্সনে এতো ফিচার ছিলোনা কিন্তু এটা যেহেতু প্রিমিয়াম ভার্সন এবং যেহেতু সব আনলক করা সেহেতু দেরি না করে এক্ষুণি ডাউনলোড করে নিন নতুন ইউজার ইন্টারফেস সমৃদ্ধ ১৫ ডলারের Office suit pro+Pdf editor একদম ফ্রীতে!!!
.
*ডাউনলোড লিংক: Download Officesuit Premium
.
ডাউনলোড করতে UC Browser দিয়ে লিংকে প্রবেশ করে Create Download এ ক্লিক করবেন।প্লেস্টোর বা অন্য ট্যাব অপেন হলে ব্যাকে এসে আবার Create download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে
.
জরুরী পোস্ট তাই শেয়ার করে সবাইকে জানিয়ে দিন।
ভুল ত্রুটি হলে দয়া করে মার্জনা করবেন।
আমাদের সাথেই থাকুন।ধন্যবাদ
বার্কটি সর্বপ্রথম প্রকাশিত হয়েছিলো এখানে

2 thoughts on "নিয়ে নিন ১১৭০ টাকার বিখ্যাত OfficeSuite 8 + PDF Editor এর লেটেস্ট প্রিমিয়াম ভার্সন একদম ফ্রীতেই!!! ."

  1. Sykot Ovi Sykot Author says:
    হেব্বি হইছে ব্রো।।


    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      ধন্যবাদ ভাউ 🙂

Leave a Reply