আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আমিও তাঁর ঈ দয়ায় বেশ আছি।আজ আপনাদের সাথে এক পুরনো কিন্তু অনেক ভাল একটি গেইম শেয়ার করতেই এই পোস্ট লেখা শুরু করলাম।

.
অনেকদিন আগে একজন বীর যোদ্ধা ছিলেন।তিনি ছিলেন সৎ এবং সাহসী এবং যোদ্ধাদের মধ্যে ছিলেন সর্বসেরা! তার সাথে লড়াই করার মতো দুঃসাহস কারো ছিলোনা।কিন্তু তার রাজ্যে ছিলো ডিমন্স দের ভয়ালো থাবা।নিজের রাজ্যকে শয়তান ডিমন্স দের হাত থেকে রক্ষা করতে তিনি এক মরু পথে ভ্রমণ করেন এবং এক প্রাচীন প্রাসাদে শ্যাডো যোদ্ধার তত্ব আবিষ্কার করেন।এবং সেই তত্ত্ব অনুযায়ী সে তার রক্ত, মাংস বিসর্জন দিয়ে এক শ্যাডো যোদ্ধায় পরিণত হোন।এবং এখন সে তার দেশকে ডিমন্সদের হাত থেকে রক্ষা করতে প্রস্তুত এন্ড শুরু হয় তার শ্যাডো ফাইট!এই মহান ত্যাগী যোদ্ধার চরিত্র টিকে রুপদান করবেন আপনি নিজেই!সো আপনিই হলেন সেই শ্যাডো ওয়ারিয়র!! [img id=117642]
.
গেইমটি যারা খেলেছেন তারা সবাই ইঈ জানেন এই গেইম সম্বন্ধে।জাস্ট অস্থির একটা গেইম।আমার অনেক প্রিয় গেইমগুলোর মাঝে এটি ও একটি!যারা গেইমটি এখনো খেলেননি বা মোডেড ভার্সন সংগ্রহে নেই তারা এক্ষুণি ডাউনলোড করে নিতে পারেন।মোডেড ভার্সন মানে এতে সব গোল্ড,কয়েন,তরবারি আনলক করা আছে।সো,আর দেরি কেনো এখনি ডাউনলোড করে নিন অসাধারণ এই ফাইটিং গেইম টি।ভালোলাগা গ্যারান্টেড!! 😛

.
ডাউনলোড লিংক : Download Shadow Fight 2MOD
সাইজ:99+ MB
.
ডাউনলোড করতে UC Mini Browser দিয়ে লিংকে গিয়ে Create Download Link এ ক্লিক করবেন।এছাড়া UC Browser Latest দিয়ে প্লেস্টোরে গেলে ব্যাকে এসে আবার #Create Download এ ক্লিক করবেন।
.
পোস্ট টি ভাল লাগলে সবার সাথে শেয়ার করতে ভুলবেন না।
ধন্যবাদ সবাইকে

3 thoughts on "আপনাদের জন্য এবার নিয়ে এলাম প্লেস্টোরে 4.6 রেটিং পাওয়া অস্থির,অসাধারণ এক গেইম Shadow Fight 2 এর মোডেড ভার্সন!!!"

  1. MA Razzak Contributor says:
    ভাইয়া,Act
    2 download হবে তো?????
  2. Asif Khan Joy Contributor says:
    কি মিয়া গেমটা তো অনেক খেলসি, কিন্তু মোডেড ভারসন এই ফার্স্ট :-/
    কিন্তু এইটার লাইগা আমি ৪৫১ মেঘাবাইট গঙার জলে বিস্জজন দিসি 🙁
    মাগার মোড গেম সো করে না :'( ডাউনলোড অপসন আসে। :-/
    এইবার আপনি গেমটার মোড ভারসন আপলোড দিসেন তাই কৃত্জ্ঞ 😀
    কিন্তু ভাষা এমন কেন??? :O
    তাছাড়া কয়েন আর জেমস দিয়া কি করমু ?? :O
    অস্ত্র আর লেভেল আনলক হই না কেন 🙁
    প্লিজ কিছু উপায় বলেন 😉

Leave a Reply