আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ও আপনাদের দোয়াই ভাল আছি


আমি সব সময় চেস্টা করি সবাইকে ভাল কিছু দেবার।তেমনি আজকেও নিয়ে আসলাম অসাধারণ একটি অ্যাপ।টাইটেল দেখে হয়তো অনেকেই এতোক্ষনে বুঝে গেছেন।যাইহোক তবুও বলি।আজ আমি এমন একটি অ্যাপ নিয়ে আসছি যা দিয়ে আপনি চাইলেই Whatsapp এ এক ক্লিকে হাজার হাজার মেছেজ করতে পারবেন।অ্যাপটা জাস্ট ফান করার জন্যই।আর এই অ্যাপ আপনি প্লেস্টোরে পাবেন না।


 

কিভেবে কাজ করবেন।

জাস্ট অ্যাপটি ইন্সটল করবেন।তারপর মেছেজ লেখার একটি বক্স পাবেন সেখানে আপনার মেছেজ লিখুন।নিচের বক্সে মেছেজের সংখ্যা লিখুন।সেন্ড এ ক্লিক করে Whatspp এর যেকোন একটি কন্টাক্ট সেট করুন।

তাহলেই আপনার কাংখিত সংখ্যার মেছেজ চলে যাবে ওই নাম্বারে।তবে হ্যা একটা জিনিস মাথাই রাখবেন বেশি সংখ্যক মেছেজ দিলে হয়তো একটু সময় লাগতে পারে।


 

 

তাই আর দেরি কেন এখনি ডাউনলোড করে নিন কাজের এই অ্যাপটি।

অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।

 


ডাউনলোড করার জন্য Download Now এর নিচে টিক চিহ্ন তুলে দিয়ে Download Now ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।অন্যকোন পেজে গেলে ব্যাক করে আসুন।আর অবশ্যই ফোনের ডিফল্ট ব্রাউজার বা UC ব্রাউজার ব্যাবহার করবেন।

ডাউনলোড লিংক কমেন্টে দেয়া আছে দেখুন।

আমার সাইটে প্রথম প্রকাশিত

 

5 thoughts on "মাত্র ২০০ কেবি অ্যাপ দিয়ে এবার Whatsapp এ মেছেজের বোম্ব মারুন।মাত্র এক ক্লিকেই হাজার হাজার মেছেজ পাঠান।"

  1. Sykot Ovi Sykot Author Post Creator says:
    ডাউনলোড লিংক- http://ow.ly/W8y9e


  2. merajislam126 merajislam126 Contributor says:
    vaia download Link koi
  3. Sykot Ovi Sykot Author Post Creator says:
    wc bro.

Leave a Reply