আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ও আপনাদের দোয়াই ভাল আছি


আমি সব সময় চেস্টা করি সবাইকে ভাল কিছু দেবার।তেমনি আজকেও নিয়ে আসলাম অসাধারণ একটি অ্যাপ।আমরা কম বেশি অনেকেই এন্ড্রোয়েট ফোন ইউজ কই।আর এন্ড্রোয়েটের সবচেয়ে বড় সমস্যা হলো চার্জ।অ্যাপ গুলো হুদায় হুদায় চার্জ খেয়ে বসে থাকে।তবে গুগলের সর্বশেষ ভার্সনে এই অ্যাপটি ব্যাবহার করা হইছে।অ্যাপটি অনেক সিম্পেল জাস্ট ওপেন করে যে যে অ্যাপ বন্ধ করতে চান সেগুলো জাস্ট সিলেক্ট করে দিন।এখন ফোন লক করার সাথে সাথে অটোমেটিক অ্যাপ গুলো বন্ধ হয়ে যাবে।আর এর জন্য রুটের প্রয়োজন নাই।


তাই আর দেরি কেন এখনি ডাউনলোড করে নিন কাজের এই অ্যাপটি।

অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


ডাউনলোড করার জন্য Download Now এর নিচে টিক চিহ্ন তুলে দিয়ে Download Now ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।অন্যকোন পেজে গেলে ব্যাক করে আসুন।আর অবশ্যই ফোনের ডিফল্ট ব্রাউজার বা UC ব্রাউজার ব্যাবহার করবেন।

ডাউনলোড লিংক কমেন্টে দেয়া আছে দেখুন।

আমার সাইটে প্রথম প্রকাশিত

 

2 thoughts on "ফোনের চার্জ নিয়ে চিন্তা? আজ থেকে আজাইরা চার্জ চলে যাওয়ার চিন্তা বাদ দেন।মাত্র ১ মেগাবাইটের অ্যাপ দিয়েই ফোনে থাকবে আগের চেয়ে দ্বিগুন চার্জ রুটের দরকার নাই।আমি নিজে ইউজ করি।"

  1. Sykot Ovi Sykot Author Post Creator says:
    ডাউনলোড লিংক- http://ow.ly/WemmM


  2. ahmed amit Azim Ahmed Contributor says:
    bhai download link ta kibhabe den bolen please.

Leave a Reply