আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ও আপনাদের দোয়াই ভাল আছি


আমি সব সময় চেস্টা করি সবাইকে ভাল কিছু দেবার।তেমনি আজকেও নিয়ে আসলাম অসাধারণ একটি অ্যাপ।টাইটেল দেখে হয়তো অনেকেই এতোক্ষনে বুঝে গেছেন।যাইহোক তবুও বলি।আজ আমি এমন একটি অ্যাপ নিয়ে আসছি যা দিয়ে আপনি যেকোন কিছু স্ক্যান করে সেইটা PDF এ কনভার্ট করতে পারবেন।এছাড়াও সেই PDF এডিট করতে পারবেন ।আবার যেকোন ইমেজ স্ক্যান করে সেইটা থেকে  টেক্সট এডিট করতে পারবেন।

তবে সবচেয়ে বড় কথা অ্যাপটি ফ্রি নয় সম্পূর্ণ প্রিমিয়াম।


অ্যাপটিতে কি কি থাকছে দেখে নেয়া যাক।

 

1) Built-in OCR system (50 languages supported). Extract text from images. All processing is performed locally right on users device, without network connection

2) Signature tool: Add signature or seal to the document: select signature from a file or simply draw it on a screen. Add text, annotation to the document using Text tool. Clean unwanted parts with Eraser tool, highlight important elements using Marker tool

3) Import multiple images or PDF files with one click using built-in file browser

4) Save documents to where you wish (external SD card, for instance). Use settings to select destination folder

5) PDF to JPG converter allows to extract pages from PDF document and convert them to JPG images. Again, all processing is performed locally right on users device, internet is not needed.

6) All image processing in one window, no need to switch between separate screens during image editing

7) Aspect ratio control feature. You can shrink/stretch image as necessary

 

সহ অনেক কিছু পাবেন ছোট্ট এই অ্যাপে।আমার দেখা বেস্ট স্ক্যানার।

তাই আর দেরি কেন এখনি ডাউনলোড করে নিন কাজের এই অ্যাপটি।

অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।


ডাউনলোড করার জন্য Download Now এর নিচে টিক চিহ্ন তুলে দিয়ে Download Now ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।অন্যকোন পেজে গেলে ব্যাক করে আসুন।আর অবশ্যই ফোনের ডিফল্ট ব্রাউজার বা UC ব্রাউজার ব্যাবহার করবেন।

ডাউনলোড লিংক কমেন্টে দেয়া আছে দেখুন।

আমার সাইটে প্রথম প্রকাশিত

One thought on "এবার ডকুমেন্ট স্ক্যান করুন PDF কনভার্ট করে তা এডিট করুন।ইমেজ স্ক্যান করে ইমেজের টেক্সট এডিট করুন প্রিমিয়াম এই অ্যাপ দিয়ে।Docs scan+ OCR একসাথে।"

  1. Sykot Ovi Sykot Author Post Creator says:
    ডাউনলোড লিংক – http://ow.ly/WiGz7


Leave a Reply