আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি মহান আল্লাহর রহমতে সবাই ই বেশ ভাল আছেন।আমিও আপনাদের সাথেই ভালই আছি।অ্যাপটি ডাউনলোড করতে OPERA MINI ব্রাউজার দিয়ে লিংকে গিয়ে Download Now তে ক্লিক করবেন অন্য পেজ বা অ্যাপ আসলে ব্যাক করে আবার ক্লিক করবেন,দেন পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।UC Browser দিয়ে হবেনা।
.
আপনাদের জন্য নিত্য নতুন উপকারি কিছু পোস্ট করার প্রয়াসের ধারাবাহিকতায় আজ নিয়ে আসলাম এন্ড্রয়েড ফাইল ম্যানেজারের জগতে উজ্জল এক নাম FX File Manager এর মোডেড আনলক প্লাস ভার্সন একদম ফ্রীতে!সবার নিকট ES File Explorer বেস্ট মনে হলেও এই ফাইল ম্যানেজার টিও আপনার পছন্দের তালিকায় জায়গা পেতে সক্ষম হতে পারে।
চলুন একনজরে এর বিশেষ কিছু ফিচার দেখে নেই
.

*এই ফাইল ম্যানেজারের যে জিনিস টা খুবই আকর্ষণীয় সেটি হচ্ছে এর ইউজার ইন্টারফেস!সুন্দর লুকিং এন্ড সহজভাবে গোছানো সিস্টেম যে কাউকে মুগ্ধ করবে!

*যেকোন টেক্সট ফাইল লেখা বা পাওয়ারপয়েন্ট বা ডক,বা অন্য ফাইল ক্রিয়েট করা অথবা ইডিট করা সবই করতে পারবেন যেটা অন্য ফাইল ম্যানেজার অ্যাপগুলোতে সাধারণত করা যায়না।

[img id=131889]
*আপনার জরুরী বা প্রাইভেট ফাইলগুলো খুব সহজেই Google Drive,Dropbox,One Drive এ রাখতে পারবেন এর জন্য এক্সট্রা কোন অ্যাপ দরকার হবেনা

*SD Card Partition এর মত করে Spilt করতে পারবেন।অর্থাৎ একই পেইজে দুই উইন্ডো করে ইন্টারনাল ফাইল ও মেমোরি ফাইল ব্রাউজ করতে পারবেন।

*অডিও, ভিডিও প্লেয়ার এছাড়া গ্যালারী হিসেবেও ব্যবহার করতে পারবেন।আলাদা কোন অ্যাপ ছাড়াই এই অ্যাপ দিয়েই মিডিয়া ফাইল গুলো চালু করতে পারবেন!আর সেই ইন্টারফেস!!

*যেকোন পিকচার বা ফটোকে ওয়ালপেপার হিসেবে ব্যবহার করতে পারবেন।এই ফিচারটিও জোশ!কোন ক্রপ ট্রপের ঝামেলা নেই বা এক্সট্রা কোন ওয়াল্পেপার অ্যাপের ও দরকার নেই।যেকোন ফটো পুরোটাই ওয়ালপেপার হিসেবে সেট করতে পারবেন।

*রুটেড ইউজার রা রুট ব্রাউজ করে সিস্টেম ফাইল গুলো ব্রাউজ করতে পারবেন এবং ইচ্ছানুযায়ী ইডিটের সুবিধাও পাবেন এই অ্যাপটিতে।

*আর লুকিং এর কথা তো প্রথমেই বলেছি!!এর সেটিং এর অপশন গুলো অনেক সমৃদ্ধ এন্ড এর ফোল্ডার গুলো আকর্ষণীয় সাজে সাজাতে পারবেন।

*ক্লিনিং টুলস হিসেবেও অ্যাপটি ব্যবহার করতে পারবেন।পুরো মেমোরি স্ক্যানিং করে ডুপলিকেট ফাইলগুলো বের হবে এন্ড সেগুলো ক্লিন করতে পারবেন এছাড়া স্বাভাবিক ক্লিন সিস্টেম তো থাকছেই!!

এছাড়াও আরো বেশ কিছু ফিচার রয়েছে যেগুলো লিখে পোস্টের দৈর্ঘ্য বাড়ালাম না কিন্তু সেগুলো আপনি অ্যাপটি ব্যবহার করলেই বুঝে যাবেন।অনেকেই ES File Explorer এর সাথে বেস্ট, বেটারের কম্পেয়ার এ যেতে পারেন কিন্তু আমি বলবো এই ফাইল ম্যানেজার টি কয়েকদিন ব্যবহার করুন,আপনার বেস্ট লিস্ট টা পরিবর্তন হলে হতেও পারে!

ডাউনলোড লিংক: Click Here To Download
ডাউনলোডের নিয়ম প্রথমেই দেয়া হয়েছে! (y)

আজ এই পর্যন্তই।ভাল থাকুন সবাই।আর পোস্ট টি কেমন লাগলো জানাতে ভুলবেন না।ভাললাগলে অবশ্যই লাইক,কমেন্ট করে শেয়ার করবেন।আপনাদের কাছে চাওয়া শুধু এটুকুই।

2 thoughts on "নিয়ে নিন এন্ড্রয়েড ফাইল ম্যানেজার জগতের বেস্ট একটি ফাইল ম্যানেজার FX File এর আনলক ভার্সন!"

  1. Tahsin Hosen Rahi TH Rahi Contributor says:
    🙂


    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      😛

Leave a Reply