এবার কোন অ্যাপ অপেন করতে বারবার লঞ্চারে আসতে হবেনা!শুধু নিজের ইচ্ছামত অক্ষর আঁকলেই সেই অ্যাপ অপেন হবে!!রয়েছে আরো নানা চমকপ্রদ ফিচার,এখুনি নিয়ে নিন!

.
আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি ভাল আছেন আর আমরা আপনাদের ভাল থাকাটাই আশা করি এবং সে লক্ষ্যেই কাজ করে থাকি।আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজ আমি আপনাদের সাথে এমন একটি অ্যাপ শেয়ার করতে এসেছি যে অ্যাপের ফিচারগুলো সবাইকে মুগ্ধ করবে!
.
অ্যাপটির মাধ্যমে আপনি যেকোন অ্যাপ অপেন করা, ক্যামেরা অপেন করা,সরাসরি কাউকে কল বা মেসেজ করা,ব্রাইটনেস বাড়ানো কমানো,ফোন আনলক সহ আরো অনেক কিছু করতে পারবেন শুধু Gesture এর মাধ্যমে!!!!অর্থাৎ আপনি যে অ্যাপ যে অক্ষর দিয়ে সেভ করবেন, সেই অক্ষর স্ক্রিনে আঁকলেই সেই অ্যাপ টি অপেন হবে!!!
.
আরেকটু ক্লিয়ার করি!মনে করুন আপনি Gallery অ্যাপটিকে নিজের হাতে “G”অক্ষর এঁকে সেভ করেছেন বা ব্যক্তিগত কাউকে সরাসরি কল বা মেসেজের জন্য তার নম্বরের সাথে “F”অক্ষর দিয়ে সেভ করে রেখেছেন।এখন আপনি অপেরা মিনিতে আছেন!কিন্তু আপনার তাকে কল করা বা গ্যালারী অপেন করা জরুরী হয়ে পরলো!সেক্ষেত্রে সেই অপেরা মিনিতে থেকেই হাত দিয়ে F আঁকলেই তার নম্বরে কল চলে যাবে!!আপনাকে ডায়াল প্যাডে যেতেই হবেনা!!মজার ব্যাপার হচ্ছে এভাবে আপনি সকল অ্যাপের ই জেশ্চার সেভ করে রাখতে পারবেন!ভাবছেন জেশ্চার ভুলে গেলে কি করবেন?আপনি একটি অ্যাপ ই এক্টিভ করার সময় পাঁচবার জেশ্চার দিয়ে সেভ করার সুযোগ পাবেন, এতে একটি ভুলে গেলে অন্যটি ট্রাই করবেন! (আর শুধু অক্ষর না,হাত দিয়ে যেকোন কিছু এঁকে বা ডট দিয়েও সেভ করতে পারবেন।এককথায় অসাধারণ একটি অ্যাপ এটি।এতে আপনার কাজ দ্রুত সম্পন্ন হবে আর আপনি থাকবেন আপ টু ডেটেড!!!তো আর দেরি কেনো,এখনি ডাউনলোড করে নিন।

.

Click to Download

ডাউনলোড করতে Opera Mini দিয়ে লিংকে গিয়ে Download Now এ ক্লিক করবেন,লোডিং হলে বা অন্য পেজে গেলে ব্যাকে এসে আবার ক্লিক করবেন।দেন পরের পেজে Click Here To Download অপশন আসলে সেখানে ক্লিক করবেন।

আজকের মত এখানেই বিদায়।টিউন টি ভালোলাগলে শেয়ার করতে ভুলবেন না।

 

One thought on "এবার কোন অ্যাপ অপেন করতে বারবার লঞ্চারে আসতে হবেনা!শুধু নিজের ইচ্ছামত অক্ষর আঁকলেই সেই অ্যাপ অপেন হবে!!রয়েছে আরো নানা চমকপ্রদ ফিচার,এখুনি নিয়ে নিন!"

  1. Riadrox Riadrox Author says:
    Same post repeat koren kn!! এরপর করলে নাম লিস্টে যাবে


Leave a Reply