আসসালামু আলিকুম আপনারা সবাই কেমন আছেন । আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আর তাই আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম ধারুন একটি এপ্স যা আপনাকে বই পড়ে শুনাবে ,

আমরা অনেকেই আছি মোটামুটি বই পড়তে আগ্রহী। আজ আমি আপনাদের সাথে এমন একটি অ্যাপ শেয়ার করবো। যা দিয়ে আপনি অ্যান্ড্রয়েড ফোন দিয়ে পিডিএফ বই  ওপেন করে হেড ফোন দিয়ে  সম্পূর্ণ বই শুনতে পারবেন। এছারাও বইটি শোনার সময় আপনি ইচ্ছা মতো সাউন্ড এর স্পিড কমানো বাড়ানো যাবে। এছাড়াও কণ্ঠ পরিবর্তন করেও আপনি শুনতে পারবেন।

এই উপায়ে বই পড়ে শোনার সবচেয়ে আসল সুবিধা হল, যারা ইংলিশ স্পীকিং  কোর্স করেন তাদের কারন শোনার সময় আপনি স্পিড কমিয়ে কিভাবে শব্দ গুলোর উচ্চারন করে তা ভালভাবে বুজতে পারবেন। তাই দেরি না করে, আপনি নিচের লিঙ্ক থেকে অ্যাপ টি ডাউনলোড করে নিন। এই এপস টির দাম 4.99$ এটি গুগল প্লে স্টোর থেকে ইচ্ছা করলে টাকা দিয়ে আপনি ডাউনলোড করতে পারেন। আর যাদের টাকা নেই তারা নিচের লিঙ্ক থেকে ফ্রী ডাউনলোড করে নিবেন।

Click to Download

আশা করি আপনাদের কোন সমস্যা হবে না, তবে সমস্যা হলে কমেন্ট করে জানাবেন সমাধান করার চেষ্টা করবো।আশা করি এপসটি আপনাদের কাজে লাগবে। পোস্টটি শেয়ার করবেন, নিজে জানুন এবং অন্যকে জানাতে সাহায্য করুন। আর নিয়মিত পোস্ট ফেসবুকে পেতে আমাদের পেইজে লাইক দিয়ে এক্টিব থাকুন।

ভালো থাকবেন খোদা হাফেজ ।

7 thoughts on "এখন কষ্ট করে বই পড়তে হবে না, এবার অ্যান্ডয়েড ফোন আপনাকে পড়ে শুনাবে।"

  1. rubel655 Contributor says:
    বাংলা বই কি, বাংলায় শুনাবে?


  2. mdmonnap mdmonnap Contributor says:
    বাংলা চাই
  3. Prince Prince Contributor says:
    এটা শুধু ইংরেজি পিডিএফ ফাইল পড়ে শুনাবে।
    বাংলা বই পড়ে শুনাবে না।।।
  4. Faisal Kabir Faisal Kabir Contributor says:
    বাংলা বই পড়ে শুনাবে এমন কিছু দেন।
  5. Karimullah Anik Karimullah Anik Contributor says:
    bangla pore sunabe emon app Android e nei
  6. Muzzammil Hossain Alvi Nahrin Author says:
    vai,earphone die ki suna jabe.

Leave a Reply