কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন কারণ আমাদের সাথে থাকলে বা টেক দুনিয়ায় মিশে থাকলে খারাপ থাকার কথা না!আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আজ আপনাদের সাথে অতি গুরুত্বপূর্ণ একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।পোস্ট টিকে গুরুত্বপূর্ণ বলার কারণ হচ্ছে এই POWERAMP+এর আনলক কী নিয়ে অনেক পোস্ট হয়েছে কিন্তু কিছুদিন ব্যবহারের পর দেখা যায় যে সেই কী সমস্যা করতেছে!তাই শেষমেশ আমি আপনাদের সাথে এই সমস্যার সমাধান করতে হাজির হলাম।ইনশাআল্লাহ আর সমস্যা হবেনা!

.
Poweramp Player এক জাদুকরী নাম!এন্ড্রয়েড মিউজিক প্রেমীদের প্রথম পছন্দ হচ্ছে এই Poweramp Music Player।অনেকদিন ধরেই Poweramp তার শীর্ষস্থান ধরে রেখেছে তার বিভিন্ন আকর্ষণীয় ফিচার,থিম বা ইফেক্টের মাধ্যমে!!কিন্তু Poweramp এর প্রকৃত প্রো ভার্সন বা আনলক কী নিয়ে বিভ্রান্তি আমাদের মাঝে অনেকদিন যাবত প্রচলিত হয়ে আছে,কারণ ১৫ দিন পর পর কী আর কাজ করেনা!তাই নিয়ে নিন POWERAMP এর একদম লেটেস্ট ভার্সন যেটি এখনো আলফা স্টেজে রয়েছে এবং তার আনলক এর সমাধান।

.
N.B. ডাউনলোড করার জন্য লিংকে গিয়ে Download Now তে ক্লিক করবেন।অন্য পেজে গেলে ব্যাক করে আগের পেজে এসে আবার Download Now এ ক্লিক করুন এন্ড পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।
.

Unroot User দের জন্য:

POWERAMP Latest Alpha: Click Here To Download
Unlock Key: Click Here To Download

প্রথমে Poweramp ইন্সটল করে অপেন করুন।এবং যেকোন মিউজিক প্লে করুন।তারপর সেটিং এ গিয়ে এর Force Stop করুন।দেন Unlock Key ইন্সটল করুন।(এই আনলক কী টি দুই বছর আগের এন্ড নির্ভেজাল!) তো এবার Poweramp অপেন করুন আর দেখুন ম্যাজিক!!
.
Root User দের জন্য(১০০০% শিওর)
.
উপরের লিংক থেকেই POWERAMP ডাউনলোড করে ইন্সটল করুন।এখন এই লিংক থেকে Click Here to Download Luckypatcher এর ওল্ড এন্ড বেস্ট ভার্সন ডাউনলোড করুন (আমার দেখা ল্যাকিপ্যাচারের মাঝে এই ভার্সন টিই বেস্ট মনে হয়)
এবার ল্যাকিপ্যাচার ইন্সটল করুন এবং সেখান থেকে POWERAMP এ গিয়ে ক্লিক করুন।অনেকগুলো অপশন থেকে Open Menu of Custom Patch এ ক্লিক করুন দেন Custom Patch এ ক্লিক করে Apply করুন।এবার POWERAMP Player এ গিয়ে সেটিং এ ক্লিক করলেই দেখবেন Verified লেখা!!!
আশা করি আজকের পোস্টের মাধ্যমেই POWERAMP এর সকল সমস্যার সমাধান পেয়ে যাবেন।ভালোলাগলে পোস্ট টি শেয়ার করে দিবেন।ধন্যবাদ সবাইকে।

11 thoughts on "নিয়ে নিন জনপ্রিয় মিউজিক প্লেয়ার POWERAMP এর লেটেস্ট আলফা ভার্সন!আনলক কী নিয়ে আর ঝামেলা হবেনা!!(Root+Unroot সকলের জন্য)"

    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      welcome
  1. Anonymous Contributor says:
    Amr unroot device!!
    unlocker install korar por ‘Can’t Verify License’ dhekhasse!!!!
    now what??
  2. Safaeit Hossain Author says:
    Can’t verify license in my unroot samsung galaxy j2. Any solution?????
    1. Md.Raju Contributor says:
      Nice
    2. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      thanks
  3. MS MUNNA KHAN Contributor says:
    vai emon ki kono apps ase jar
    madhome ami ganer sathe recod kore
    kono kotha jurte parbo parle amake
    dawna plz.
  4. akashboss Contributor says:
    Vai laj hoyna
  5. anandams Subscriber says:
    Lucky patcher die custom patch korleo kaj hoy na….kisudin por lekha ase SORRY BUT POWERAMP CAN’T VERIFY CAUSE UNKNOWN, UNKNOWN
    …..so all this trick is useless….
    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      welcome

Leave a Reply