আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি ভাল আছেন।আমিও আল্লাহর রহমত ও আপনাদের দোয়ায় বেশ ভালই আছি।আজ আমি আপনাদের সাথে এমন একটি বিখ্যাত গেম নিয়ে হাজির হয়েছি যে গেমের সাথে কম বেশি প্রায় সবাই পরিচিত।আর যারা নতুন ইউজার বা যাদের এখনো এই গেম টি সম্বন্ধে ধারণা নেই তাদের বলবো এন্ড্রয়েডের বিখ্যাত হরর গেইম Into The dead.এন্ড্রয়েডের হরর গেম গুলোর মধ্যে সবসময় ঈ এই গেম টা টপ লেভেলে অবস্থান করে থাকে।আর আজ সেই গেমের ঈ সম্পূর্ণ মোড বা আনলক ভার্সন নিয়ে হাজির হয়েছি।গেমটির পূর্ণাঙ্গ মজা পেতে রাতে,অন্ধকার রুমে কানে ইয়ারফোন লাগিয়ে, সাউন্ড টা বাড়িয়ে দিয়ে দেন খেলবেন।ভয়ংকর ব্যাকগ্রাউন্ড সাউন্ড,সাথে প্রতিনিয়ত জোম্বিদের ভয়ংকর থাবায় মৃত্যুর হাতছানি আপনাকে গেমটির আসল মজা দিবে।

তবে অনুরোধ থাকবে যারা একটু ভয় বেশি পানন মানে হরর জিনিস গুলা ঠিক নিতে পারেন না তারা এই গেম টি খেলবেন না।
.
অনেকেই প্রশ্ন করে থাকেন যে ভাই মোড ভার্সন মানে কি? এর উত্তরে আমি বলবো মোড ভার্সন টি মূলত অফিসিয়াল ভার্সন নয় বরং এটি অফিসিয়াল ভার্সনের মোডিফাই করা যাতে প্রায় আনলিমিটেড কয়েন হ্যাক করা থাকে এন্ড এসব ভার্সনে আপনি নির্দ্বিধায় গেম খেলতে পারবেন।অস্ত্র বা লাইফ শেষ হয়ে গেলে আপনাকে নতুন করে কয়েন কিনে এগুলা কিনতে হবেনা বরং সব কয়েন কেনাই থাকবে আপনি শুধু গেম টি খেলে যাবেন!!

.
ডাউনলোড লিংক: Click Here To Download (২৯
এম্বি মাত্র)
লিংকে গিয়ে Download Now তে ক্লিক
করুন।অন্য পেজে দুবার যেতে পারে,গেলে প্রতিবারই ব্যাকে এসে আবার Download Now তে ক্লিক করবেন।Click Here To Download আসলে সেখানে ক্লিক করবেন।

.
আশা করি গেম টি আপনাদের দারুণ কিছু সময় দিবে।ভালোলাগলে শেয়ার করতে ভুলবেন না।ধন্যবাদ সবাইকে।

2 thoughts on "এবার এন্ড্রয়েডের জন্য নিয়ে নিন বিখ্যাত হরর গেইম Into The Dead এর লেটেস্ট মোড ভার্সন।এবার আর কয়েন আর্ন করতে হবেনা,কয়েন সব হ্যাক ঈ থাকবে! ."

  1. MS MUNNA KHAN Contributor says:
    vai emon ki kono apps ase jar
    madhome ami ganer sathe recod kore
    kono kotha jurte parbo parle amake
    dawna plz.
    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      nei tobe apni jeta bolchen seta onno vabe kora jay apni amar sob post check korun peye jaben

Leave a Reply