আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি টেকবার্কস এর সাথে ভালই আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালই আছি।বর্তমানে ফেসবুক একটি ক্রেজ হয়ে গিয়েছে।প্রায় সবাই ঈ অপেরা বা ইউসি ব্রাউজার দিয়ে ফেসবুক ব্রাউজিং করলেও বর্তমানে ফেসবুক অফিসিয়াল অ্যাপের ব্যবহার আগের চেয়ে বেশ ভালই বেড়েছে কিন্তু ফেসবুক অ্যাপ দিয়ে আগে সরাসরি চ্যাটিং করা গেলেও এখন আলাদা ভাবে মেসেঞ্জার ব্যবহার করতে হয়।কিন্তু এখন আর ২০ এম্বির আলাদা মেসেঞ্জার লাগবেনা বা আপনার সাধের এন্ড্রয়েডের আলাদা ভাবে ৬০-৮০ এম্বি Ram ও খরচ করতে হবেনা 😉 এখন মাত্র ১ এম্বির অ্যাপ ইন্সটল করলেই শুধু ফেসবুক অ্যাপ দিয়েই চ্যাটিং করতে পারবেন অনায়াসেই!! মেসেঞ্জার এর দরকার ঈ হবেনা!!তো আর দেরি কেনো এখনি ডাউনলোড করে নিন অসাধারণ এই অ্যাপটি!

.
ডাউনলোড লিংক :(FBC- এখানে ক্লিক করে ডাউনলোড করুন
ডাউনলোড করতে OPERA MINI বা UC BROWSER দিয়ে নিচে দেয়া লিংকে গিয়ে Download Now এর নীচের টিক তুলে দিয়ে সেখানেই ক্লিক করুন দেন পরের পেজে Click Here To Download এ ক্লিক করুন।
.
বর্তমান ফেসবুক অ্যাপের সাইজের সাথে Ram ও বেশী কনজিউম করে,তাই আপনাদের জন্য নিয়ে এলাম ফেসবুক অ্যাপের বেস্ট ভার্সন।আপনি চাইলে এই লিংক থেকে এখানে ক্লিক করুন ডাউনলোড করে নিতে পারেন 🙂

বিঃদ্রঃ এই সিস্টেম টি ফেসবুক অ্যাপের ১ থেকে ৫০ তম ভার্সন পর্যন্ত কাজ করবে।৫১-৬০ তম ভার্সনে এই সিস্টেম টি কাজ করবেনা।
পোস্ট টি ভালোলাগলে শেয়ার করতে ভুলবেন না!

3 thoughts on "এবার আর ফেসবুক অ্যাপ দিয়ে চ্যাটিং করতে মেসেঞ্জার লাগবেনা!বরং মেসেঞ্জার ছাড়া ফেসবুক অ্যাপ দিয়েই চ্যাটিং করতে পারবেন!আর আপনার ফোনের Ram ও বেঁচে যাবে ঢেঢ়ঁ!!!!"

  1. Md Shohug Islam Md Shohug Islam Contributor says:
    techtunes থে‌কে ক‌পি পোস্ট


    1. Md Shohug Islam Md Shohug Islam Contributor says:
      sorry techtunes a apnary post.
    2. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      Ji bujhar jonno thanks 😀

Leave a Reply