আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।


আমি বরাবর চেস্টা করি আপনাদের জন্য ভাল কিছু নিয়ে আসার তেমনি আজ নিয়ে আসলাম ভিডিও ডাউনলোড করার জনপ্রিয় অ্যাপ টিউবমেটের অসাধারন একটি ভার্সন।ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা মানেই আমরা টিউবমেট বুঝি,আর এর স্পিড নিয়ে মনে হয় কিছু বলার নাই।তবে আমি যে ভার্সনটি আজ নিয়ে আসছি সেইটা হলো টিউবমেটের মুডেড ভার্সন।মুডেড বলে এই অ্যাপে অনেক বেশি সুবিধা পাওয়া যাবে ।আর সবচেয়ে বড় কথা এই ভার্সনটি গতকাল রিলিজ হইছে।


মুডেড ভার্সনে কি কি সুবিধা পাওয়া যাচ্ছে তা দেখে নেয়া যাক চলুন।

  • সম্পূর্ণ এড বিহীন।
  • আগের ভার্সন গুলোর চেয়ে দ্বিগুন স্পিড।
  • ম্যাটারিয়াল ডিজাইন দেখতে প্রায় ইউটিউব অ্যাপের মতোই।
  • একসাথে অনেক গুলো ডাউনলোডের সুবিধা।
  • যেকোন সাইট থেকে ভিডিও সহ যেকোন কিছু ডাউনলোডের সুবিধা।
  • ফেসবুক ভিডিও ডাউনলোড সুবিধা।
  • অটো ক্যাপচার।
  • MP3 ডাউনলোড সুবিধা ।

আরো অনেক ফিচার পাবেন নতুন এই মুডেড ভার্সনে।সত্যি বলতে কি আমি নিজেই অবাক হয়ে গেছি এই অ্যাপ দেখে।শুধু বলবো ডাউনলোড করে নিন আশাহত হবেন না।আমি নিজে ইউজ করে দেখলাম ভাল লাগলো তাই সেয়ার করলাম।

আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download Now তে ক্লিক করুন অন্য কোন পেজে গেলে ব্যাক বাটন চেপে আগের পেজে এসে→ Click Here to Downlod ক্লিক করুন তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।

-:অ্যাপ ডাউনলোড লিংক:-


এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।

ফেসবুকে আমি

2 thoughts on "নিয়ে নিন টিউবমেট সুপার মুডেড এড ফ্রি এবং ম্যাটারিয়াল ডিজাইন সহ নিউ ভার্সন।এবার ইউটিউব সহ যেকোন সাইটের ভিডিও,অডিও,ফাইল ডাউনলোড হবে মাথা নষ্ট করা স্পিডে। ২ মেগাবাইট সাইজের কাজের অ্যাপটি এখনি ডাউনলোড করে নিন।"

  1. rupok12 rupok12 Contributor says:
    nice app………..modded version rocz…!!!!!!


    1. Sykot Ovi Sykot Author Post Creator says:
      ধন্যবাদ ব্রো।

Leave a Reply