আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি সবাই ভাল আছেন।আজ ভাষার মাসের প্রথম দিন,এবং লিপ ইয়ারের মাস শুরু হয়ে গেলো!তাই আমিও সব মিলিয়ে ভালই আছি।ইচ্ছা আছে এ মাসে বেশ কিছু ভাল বই নিয়ে সিরিজ টিউন করবো।সে যাহোক,এখন আমি আপনাদের সাথে অতি কমন বা অতি পরিচিত বা সময়ের সেরা ব্যবহৃত একটি Photo ইডিটর Afterfocus এর সর্বশেষ ভার্সন নিয়ে আলোচনা করতে যাচ্ছি।
Afterfocus সময়ের সবচেয়ে চাহিদা সম্পন্ন যুগোপযোগী একটি ফটো ইডিটর।কারণ আশপাশ দেখেই এখন বুঝা যায় যে সময় টা DSLR 🙂 বর্তমানে অনেকের হাতেই এটি শোভা পাচ্ছে।কিন্তু যাদের Dslr নেই তারা কিভাবে তাদের পিকচারে ডিএসএল আর এর ইফেক্ট দিবে? এই প্রশ্ন থেকেই হয়ত Afterfocus অ্যাপটির উৎপত্তি 😉 কারণ যেকোনো পিকে ডিএসএলয়ার এর ইফেক্ট দিতে সেরা অ্যাপ হচ্ছে এই Afterfocus। আমরা প্রায় সবাই অ্যাপটির নামের সাথে পরিচিত আজ সেই অ্যাপের ই সর্বশেষ প্রিমিয়াম ভার্সন নিয়ে নিন একদম ফ্রীতে!
কিন্তু অনেকেই এটির প্রকৃত ব্যবহার পদ্ধতি জানিনা যার কারণে অ্যাপটির গুরুত্ব অনেকের কাছেই সাধারণ ফটো ইডিটরের মত।তাই আপনাদের জন্য একটি ভিডিও টিউটোরিয়াল। এটি দেখে নিলে সহজেই আপনি Afterfocus এর ব্যবহার পদ্ধতি জেনে সেভাবে ইডিট করে ডিএসএলয়ার এর ইফেক্ট দিতে পারবেন।আর Afterfocus অ্যাপটি আপনার কাছেও অসাধারণ বলে বিবেচিত হবে।
         
ডাউনলোড লিংক:Click Here To Download
ডাউনলোড করতে  UC MINI BROWSER দিয়ে  লিংকে গিয়ে Download Now এ ক্লিক করবেন।অন্য পেজে গেলে ব্যাক করে আগের পেজে এসে আবার Download Now এ ক্লিক করবেন।দেন পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।
আমরা সবসময় ই আপনাদের আপডেট রাখতে চাই।তাই যেকোন ভাল অ্যাপ্স এর ই লেটেস্ট ভার্সন বের হলে সেটি শেয়ার করার জন্য উদগ্রীব থাকি।আশা করি আপনাদের ভালোলাগবে।ভালোলাগলে শেয়ার করতে ভুলবেন না।ধন্যবাদ সবাইকে।ভাল থাকুন আর ভাল রাখুন আপনার চারপাশ! আলবিদা!

4 thoughts on "নিয়ে নিন জনপ্রিয় ফটো ইডিটর Afterfocus এর লেটেস্ট প্রিমিয়াম ভার্সন!আগের থেকে অধিক ফিচার সমৃদ্ধ!"

  1. ronyking ronyking Contributor says:
    dload korte partesi nA


    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      uc mini browser die try korun bro
    2. Mohin mohinbd Author says:
      firefox dia hobe?
    3. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      ha hobe

Leave a Reply