আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।

 


ভাল মিউজিক প্লেয়ার বলতে আমরা সর্বপ্রথম Poweramp কে বুঝি আগে।আমিও অনেকবার ইউজ করছি একবার কিন্তু না অনেকবার।Poweramp ফুল ভার্সন করে চালানোর জন্য কি না করছি কিন্তু ঝামেলাবিহীন ভাবে এক টানা ১ মাস কখনোই চালাতে পারিনি।হয়তো অনেকেই পারছেন রুট ইউজার বলে কিন্তু যারা রুট ইউজার না তারা কি করবে।আর আমাদের ও একটা স্বভাব যেইটার একটু নাম ডাক শুনি সেইটা নিয়েই পরে থাকি।আরে ভাই প্লেস্টোরে হাজার হাজার মিউজিক প্লেয়ার আছে কয়টায় বা ইউজ করে দেখা হইছে বলেন।এমন ও হয়তো আছে যা Poweramp এর চেয়ে হাজার গুন ভাল।এখন Poweramp লাভারগন ত্যানা প্যাচাবে নিশ্চয়?আমি তাদের বলবো কয়টা প্লেয়ার ইউজ করছেন জীবনে?আমি বলতে পারবো ৫০+ পেইড মিউজিক প্লেয়ার ইউজ করছি তাই বলে কি একটাও Poweramp এর মতো ছিলো না?আমি নিজেও কিন্তু Poweramp পছন্দ করি কিন্তু প্লেস্টোর থেকে কিনেও আমি চালাতে পারিনি বলে এতো রাগ।

যাইহোক আজ প্লেয়ারটির সাথে আমি পরিচয় করে দিবো এইটা একদম সেইম Poweramp এর মতোই।নাম বললে অনেকেই চিনবে,হুম নামটা একটু পরেই বলি।শুধু বলবো Poweramp এর চেয়ে ফিচার কম নাই বরং বেশিই আছে,আর মিউজিক কোয়ালিটি?সেইটা না হয় ইউজ করেই বলবেন।


চলুন দেখে নেয়া যাক কি কি থাকছে।

st1


  • অ্যাপ নেম-  Stellio Music Player।
  • সম্পূর্ণ পেইড ভার্সন।
  • রেটিং- ৪.৬ (Poweramp কিন্তু ৪.৫)
  • Poweramp এর সব ফিচার পাবেন এতে।
  • লিরিক,সং ইনফো,কাভার পিক অটো ডাউনলোড।
  • চরম মিউজিক কয়ালিটি।
  • ট্যাগ এডিটিং।

না আর কিছুই লিখবো না যদি Poweramp ইউজ করে থাকেন তাইলে এই প্লেয়ার সম্পর্কে বলার কিছুই নাই।অনেকটা সেইম ফিচার এবং সেইম দেখতে।

 


শুধু বলবো ডাউনলোড করে নিন আশাহত হবেন না।আমি নিজে ইউজ করে দেখলাম ভাল লাগলো তাই সেয়ার করলাম।

আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download Now তে ক্লিক করুন অন্য কোন পেজে গেলে ব্যাক বাটন চেপে আগের পেজে এসে→ Click Here to Downlod ক্লিক করুন তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।

-:অ্যাপ ডাউনলোড লিংক:-

 

আনলকার ডাউনলোড লিংক

 

আনলকার এবং থিম ডাউনলোড করে নিন এবং আনজিপ করুন।অ্যাপ ইন্সটল করার পর অবশ্যই আনলকার ইন্সটল করবেন না হলে ১০ দিনের বেশি চলবে না।


এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।

5 thoughts on "ঝামেলাহীন ভাবে Poweramp চালানোর জন্য কতো কিই না করলেন,কিন্তু এক টানা ১ মাস চালাতে পারছেন কি?নিয়ে যান Poweramp এর মতো সেইম একটা প্লেয়ার,একদম লেটেস্ট এবং পেইড ভার্সন।"

  1. Rakib sr. Rakib sr. Contributor says:
    zip file unzip korbo kivabe…
    plz bole den..


    1. Sykot Ovi Sykot Author Post Creator says:
      ESfile xplore বা Unzip অ্যাপ দিয়ে।
  2. Saidur Saidur Contributor says:
    extract korlei unzip hoye jabe
    1. Sykot Ovi Sykot Author Post Creator says:
      হুম ব্রো।

Leave a Reply