আলোচনাঃ

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালই আছি।আজ আপনাদের সাথে অতি প্রয়োজনীয় একটি অ্যাপ নিয়ে এসেছি যার মাধ্যমে আপনার ফোনের অযাচিত অ্যাপ গুলো ফ্রীজ করে রাখতে পারবেন।এতে আপনার ফোনের Ram অনেক টাই সাশ্রয় হয়ে আপনার ফোন থাকবে স্মুথ এন্ড স্পিডি!

অনেক সময় ই আমাদের ফোনে অপ্রয়োজনীয় অনেক অ্যাপ ইন্সটল করা থাকে।এর মাঝে অন্যতম হচ্ছে স্যামসাং ও আসুস ব্রাণ্ডের সেট গুলো!!এসব স্মার্টফোন গুলোতে অনেক অ্যাপ ইন্সটল করা থাকে যেগুলো সাধারণত আমাদের খুব একটা প্রয়োজনে আসেনা বা অনেকের কাছেই মনে হয় এগুলা না থাকলেই ভাল হতো! বা আমাদের এমন ও হয় যে, একটা অ্যাপ এখন দরকার আবার পরে অন্য কোন সময় দরকার হবে তখন আপনি সেই অ্যাপটি ব্যবহার শেষে ফ্রীজ করে রাখলেন।

দেন পরে প্রয়োজন মত আন ফ্রীজ করে কাজ টি করে আবার ফ্রীজ করে রাখলেন।আর এসব কাজ ই করবে Ice Box নামের এই অ্যাপটি!তো,কাজের না অ্যাপ টা?? আপনি এই অ্যাপটির প্রয়োজন অনুভব করলে এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

Ice Box এর প্রো ভার্সন!
ডাউনলোড লিংক:Click Here To Download

ডাউনলোড করতে লিংকে গিয়ে Download Now তে ক্লিক করবেন।দেন পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।অন্য পেজে গেলে ব্যাক করে আগের পেজে যাবেন।UC MINI/Dolphin/CM Browser better।

আশা করি টিউন টি আপনাদের বেশ কাজে আসবে।তাই ভালোলাগলে টিউন টি শেয়ার করে দিবেন।ধন্যবাদ সবাইকে।আমাদের সাথেই থাকুন।
কোন সমস্যা হলে ফেসবুকে আমার সাথে যোগাযোগ করতে পারেন!

ফেসবুকে আমিঃClick Here

Leave a Reply