আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।


জীবনে তো অনেক Louncher ইউজ করলেন কয়টায় বা আপনার মনের মতো হইছে বলুন।আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম প্লেস্টোরে ৫ এর মধ্য ৫ রেটিং পাওয়া অসাধারন একটি পেইড ল্যাঞ্চার।আপ্নারা অনেকেই জানেন সম্প্রতি এন্ড্রোয়েট Marshmallow রিলিজ হইছে ।আর এর লুকিং অন্য এন্ড্রয়েট ভার্সনের চেয়ে আলাদা দেয়া হইছে।আপ্নার আমার ফোনে হয়তো জীবনেও এন্ড্রোয়েট ৬.০ আপডেট পাওয়ার সম্ভবনা নেই,তাই বলে কি এর স্বাধ নিতে পারবো না।হ্যা এই ল্যাঞ্চার দিয়ে Marshmallow পুরো অসাধারন লুকের স্বাধ পাওয়া যাবে।


হালকায়ে রিভিউ দেখে নেয়া যাক।

masm


  • রেটিং ৫।
  • সম্পূর্ণ পেইড ভার্সন।
  • একটি আদর্শ ল্যাঞ্চারের চেয়েও বেশি কাস্টোমাইজ সুবিধা পাওয়া যাবে তাই আর লিখলাম না।
  • ইউনিক আইকন।
  • অনেক অনেক থিম এবং আইকন চেইঞ্জ সুবিধা।
  • অরিজিনাল Marshmallow লুকিং।

সহ অনেক ফিচার।

masm2


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download Now তে ক্লিক করুন অন্য কোন পেজে গেলে ব্যাক বাটন চেপে আগের পেজে এসে→ Click Here to Downlod ক্লিক করুন তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।অপেরা মিনি বা ইউসি ব্যাবহার করলে ভাল হয়।


প্রথমে এই লিংক থেকে ল্যাঞ্চারটি ডাউনলোড করুন।এবং এই লিংক থেকে পেইড Marshmallow থিমটি ডাউনলোড করে ইন্সটল করুন।অপেন করেই দেখুন চমক।


আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।

5 thoughts on "মাত্র ৪ মেগাবাইট খরচ করেই Android Marshmallow অসাধারন লুকের স্বাধ নিন।সম্পূর্ণ ক্রাক অ্যাপটি দিয়ে ফোনের লুকিং পুরাই চেইঞ্জ করে ফেলুন আজ থেকে ফোন আর বোরিং লাগবে না"

  1. khaledazmir Contributor says:
    এত কষ্ট করে দিলেন ডাওনলোড হয় না


    1. Absolute Rakibul Contributor says:
      ভাইয়া uplodex এর ফাইল ডাউনলোড করার জন্য ফোনের ডিফল্ট ব্রাউজার অথবা UC Browser ব্যবহার করুন।অপেরা মিনি দিয়ে হবে না। সেটের ব্যবহার করাই ভালো।
  2. djatiq Contributor says:
    dur baje launcher…
  3. akasadika Contributor says:
    theme download hoyna
  4. MH Jonny MH Jonny Contributor says:
    Download dile khali loading …………

Leave a Reply