আলোচনাঃ

 

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালই আছি।আজ আপনাদের সাথে এমন একটি ক্যামেরা অ্যাপ নিয়ে হাজির হলাম যেটি দিয়ে ছবি তুললে আপনার পিকটি ডিফল্ট ক্যামেরার চেয়ে কয়েকগুণ ভাল কোয়ালিটির পিক হবে!

আমি সাধারণত ছবি তোলা নিয়ে তেমন আগ্রহ বোধ করিনা,হয়ত চেহারা ভাল না হওয়ার কারণে এমন টি হয়ে থাকবে 😛 কিন্তু সেদিন কিছু ক্যামেরা অ্যাপ নিয়ে ঘাটতেছিলাম।হঠাৎ এই HD Camera অ্যাপটি দিয়ে ছবি তুলতে গিয়ে একটু অন্যরকম মনে হলো। HD Camera তো অনেক অ্যাপ ই আছে কিন্তু এই অ্যাপটির পিক গুলা অনেক ক্লিয়ার এন্ড ইফেক্টলি হয়।আমার কাছে অ্যাপটির পার্ফমেন্সয় বেশ ভাল লেগেছে।আপনারা চাইলে ট্রাই করতে পারেন।

অ্যাপ পরিচিতি

অ্যাপের নাম:Camera
সাইজ:970 KB

ডাউনলোড লিংক:Click Here To Download
ডাউনলোড করতে লিংকে গিয়ে Download Now এ ক্লিক করুন।অন্য পেজ অপেন হবে।সে পেজেই Download Now এ ক্লিক করে পরের পেজে Click Here To Download এ ক্লিক করবেন।UC BROWSER/UC MINI ট্রাই করবেন।

unnamed

অনেক পোস্ট লিখতে হয় তাই কোন ভুল ত্রুটি থাকলে মার্জনা করবেন।পোস্ট টি ভালোলাগলে লাইক,কমেন্ট,শেয়ার করতে ভুলবেন না।আপনাদের একেক টি মন্তব্য আমাদের কয়েকটি পোস্ট করার অনুপ্রেরণা হিসেবে কাজ করে।।আজ এই পর্যন্তই পরবর্তীতে নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো।সে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আর আমাদের সাথেই থাকুন।

ফেসবুকে আমিঃAshikur Rahman Khan

Leave a Reply