আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।


আমরা কম বেশি সবাই ইন্টারনেট ব্যাবহার করে থাকি আর কতই না সাইট ভিজিট করি কিন্তু একবারো কি ভেবে দেখছেন ইন্টারনেট আমাদের বিপদের কারন হতে পারে।তাই বলে কি নেট ইউজ করা ছেরে দিবেন?আর একটা অ্যাপ কিন্তু এইসব বিপদ থেকে রক্ষা করতে পারে।প্রতিনিয়ত হ্যাকারগন বিভিন্ন প্রকার ম্যালওয়ার,ভাইরাস,বিভিন্ন ধরনের স্পাই অ্যাপ দিয়ে ফাদ পেতে রাখছে।বলা বাহুল্য আমি গতমাসে একটা সাইট থেকে এক ধরনের ফিসিং অ্যাপের কবলে পরছিলাম।অ্যাপটি ইন্সটল করার পরে আমার ফোনের ৩০% ফাইল লক হয়ে গেছে কাজটা ছিলো বাংলাদেশি এক শ্রেনীর হ্যাকারের।পরে তারা টাকা দাবি করে এবং ইমেলে কন্টাক্ট করতে বলে।ভাগ্যিস ফাইল গুলো শুধু মাত্র কিছু গান ছিলো।তারপর থেকে এখন পর্যন্ত আমি এন্টিভাইরাস এবং সিকুরিটি অ্যাপ ইউজ করি।

তবে আমি আজ যে অ্যাপ দিবো সেইটায় সিকুরিটি এবং এন্টিউভাইরাস দুইটায় পাবেন।আর এই অ্যাপটার লাইসেন্স কি কিনতে হয় কিন্তু আমি ফ্রিতেই দিবো।

অনেকেই মনে করেন এন্টিভাইরাস ফোন স্লো করে দেয়।আসলে এইটা আমাদের ভুল ধারনা।


চলুন দেখে নেয়া যাক কি কি থাকছে এই অ্যাপে।

eset


→ চোর ফোন চুরি করলে পার্টস বিক্রি করে খাওয়া ছাড়া আর কিছুই করতে পারবে না।কারন এতে থাকছে এন্টি থিপ।

  • ভুল পাসওয়ার্ড দিলেই চোরের ছবি চলে যাবে আপনার ইমেলে।
  • সিম চেইঞ্জ করলে নটিফিকেশন পাবেন।
  • ফোনের আইপি ধরে ফোনের লোকেশন বের করতে পারবেন এই অ্যাপের অফিসিয়াল সাইট থেকে।সেজন্য আপনাকে একাউন্ট খুলতে হবে।
  • সম্পূর্ণ অনলাইন ম্যানেজমেন্ট।
  • Anti-Theft activated by SMS commands – Remote Lock, Remote Siren, GPS Location and Remote Wipe

→ SMS/MMS/Call blocking.

→ এন্টি ভাইরাস ফিচার।

  • Antivirus with 100% detection rate (AV-Test, 2015)
  • সিডিউল স্কানিং।
  • Safe browsing and phishing protection।
  • Device Monitoring of important settings।
  • Mobile cybersecurity education
  • On-charger scan to preserve battery life

আরো অনেক ফিচার আছে যেগুলো আর লিখলাম না।আর উপরে যেগুলো লিখছি সব প্রিমিয়াম ফিচার,ফ্রি ভার্সনে জীবনেও পাবেন না।আর এই অ্যাপ পিসি ভার্সনে খুব জনপ্রিয়।


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download Now তে ক্লিক করুন অন্য কোন পেজে গেলে ব্যাক বাটন চেপে আগের পেজে এসে→ Click Here to Downlod ক্লিক করুন তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।অপেরা মিনি বা ইউসি ব্যাবহার করলে ভাল হয়।


কিভাবে ব্যাবহার করবেন।

প্রথমে এই লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করুন এবং ইন্সটল করে সেটিং থেকে Activate এ যান।এবং এই লিংক থেকে প্রিমিয়াম কি টেক্সট ফাইলটি ডাউনলোড করে ওপেন করুন এবং টেক্সট ফাইলে দেয়া যেকোন একটি ইউজার নেম এবং পাসওয়ার্ড দিন তাহলেই এক্টিভ হয়ে যাবে।যদি টেক্সট ফাইল ওপেন না হয় তবে যেকোন একটি টেক্সট রিডার অ্যাপ বা Esfile Xplore অ্যাপ ইউজ করুন।


আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।

One thought on "নিয়ে নিন ২০১৬ সালের সবচেয়ে দামি এবং বেস্ট সিকুরিটি,এন্টিভাইরাস অ্যাপ।মাত্র ৯ মেগাবাইট খরচ করেই ফোনকে রাখুন সকল ধরনের অনাকাঙ্ক্ষিত বিপদ থেকে সুরক্ষীত।একবার হলেও ট্রাই করে দেখুন।"

  1. Redoy Ahamed Jim Redoy Ahamed Jim Contributor says:
    [url=http://m.downloadwap.co.uk/java-apps/all/4/cricbuzzv1_fhy95lkf.jar] Download Now [/url]


Leave a Reply