আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।


আমরা সবাই ফেসবুক ইউজ করি,আর কমবেশি সবাই ফেসসবুক স্ট্যাটাস দেই।কেমন হয় যদি আপনার স্ট্যাটাসের নিচে লেখা থাকলো Via-iPhone6 বা Calculator? মানে আপনি iPhone6 বা Calculator দিয়ে স্ট্যাটাস লিখছেন।হ্যা তেমনি একটা অ্যাপ নিয়ে হাজির হলাম আমি,অ্যাপ সাইজ মাত্র ২০০ কেবি আর প্লেস্টোরে ১ ডলার দাম।

এই অ্যাপ দিয়ে আপনি চাইলেই ১০০+ মজার মজার via ইউজ করতে পারবেন।েবং আপনি যদি চান তবে নিজেও যোগ করতে পারবেন।সেক্ষেত্রে আপনাকে ফেসবুক ডেভলোপার থেকে অ্যাপ বানাতে হবে ওই নামে।


via


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download Now তে ক্লিক করুন অন্য কোন পেজে গেলে ব্যাক বাটন চেপে আগের পেজে এসে→ Click Here to Downlod ক্লিক করুন তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।অপেরা মিনি বা ইউসি ব্যাবহার করলে ভাল হয়।


কিভাবে ইউজ করবেন।

প্রথমে  এই লিংক  থেকে অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল করুন এবং অ্যাপে প্রবেশ করুন।তারপর আপনার ইমেল পাসওয়ার্ড দিন যদি ফেসবুক অ্যাপে লগিন থাকে তবে দেয়া লাগবে না মেবি।ভয় নেই ফিশিং নিয়ে কারন এইটা সম্পূর্ণ ফেসবুক এবং প্লেস্টোর ভেরিফাইড আপ্প।লগিন হলে অ্যাপ পারমিশন দিন তাহলেই হবে।এখন মেনুতে এসে আপনার ওয়াল বা Friends Wall মানে যেখানে পোষ্ট করতে চান সেইটা সিলেক্ট করে মন মতো Via সিলেক্ট করুন যেমন,iPhone,Nokia ইত্যাদি চাইলে সার্চ ও করতে পারেন।যেকোন একটা সিলেক্ট করে পোষ্ট বক্সে আপনার লেখা লিখে পোষ্ট করুন।ব্যাস হয়ে গেলো।

এখন মানুষ ভাববে ক্যালক্লুটর দিয়ে কিভাবে স্ট্যাটাস দেয়া যায়।

আপনি চাইলে এই রকম আর একটি অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন এই লিংক থেকে।


আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।

4 thoughts on "কেমন হয় আপনি যখন ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন নিচে লেখা থাকলো Via-iPhone6।এবার ফেসবুকে স্ট্যাটাস দিন Via-iPhone6,Nokia 1100,Calculator,fridge, সহ অনেক কিছু দিয়ে।"

  1. SOFIKUL Islam Contributor says:
    Sala spamer toke lathi mere trick BD theke Ber kora uchit.


  2. shahinet shahinet Contributor says:
    এটা ফিসিং সাইট ভাই
  3. Md Sulaiman Sulaiman Contributor says:
    Etai to khujtecilam…….
  4. Sykot Ovi Sykot Author Post Creator says:
    tnx bro.

Leave a Reply